মুরাদনগরের অপহৃত স্কুলছাত্রী নিরুকে ৩দিন পর ঢাকা হতে উদ্ধারঃ আটক-২

মোঃ শরিফুল আলম চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) থেকেঃ
মুরাদনগর থেকে অপহরণ হবার ৩দিন পর ঢাকার খিলগাও এলাকা হতে অপহৃত স্কুলছাত্রী আসমাউল হোসনা নিরুকে সোমবার সকালে জনসাধারণের সহযোগীতায় উদ্ধার করেছে মুরাদনগর থানা পুলিশ। এঘটনায় অপহরনকারী চক্রের দুউ সদস্যকেও আটক করে পুলিশ। অপহৃত আসমাউল হোসনা নিরু মুরাদনগর নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী।

জানা গেছে, গত (২১জানুয়ারী) শনিবার সকাল ৯টায় উপজেলার চৌধুরীকান্দি গ্রামের কামরুল হোসেন ভূইয়ার স্কুল পড়–য়া কন্যা বিদ্যালয়ের যাওয়ার উদ্দেশ্যে বাড়ি হতে বের হয়। বিদ্যালয়ের আসার পথিমধ্যে মুরাদনগর সাবরেজিষ্ট্রি অফিসের সামনে থেকে সন্ত্রাসী কায়দায় তাকে গতিরোধ করে একটি সি,এন,জি ট্যাক্সিতে পূর্ব থেকে ওৎপেতে থাকায় অপহরণকারীরা তুলে নিয়ে যায়। এসময় অপহরণকারীদের কয়েক সদস্যকে এলাকার স্থানীয় লোকজন চিনে ফেলে। চিনে ফেলা অপহরনকারীদের মধ্যে একই উপজেলার মধ্যনগর গ্রামের মাসুদ, দড়িকান্দি গ্রামের বুট্টু ও রহিমপুর গ্রামের ময়নাল রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। এব্যাপারে স্কুল ছাত্রীর পিতা কামরুল হাছান ভূইয়া বাদী হয়ে ওইদিন রাতে মুরাদনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করায় মুরাদনগর থানা পুলিশ তৎপর হয়ে স্থানীয় জনসাধারণের সহযোগিতায় এস আই মঞ্জুর কাদেরের নেতৃত্বে একদল পুলিশ নিয়ে অপহরণকারী সন্দেহে ২ ব্যাক্তিকে আটক করে। পরে আটককৃতদের স্বীকারোক্তি মতে সোমবার সকালে অপহরণকারী চক্রের মূল হোতা বুট্টু বোনের বাসা ঢাকার খিলগাও এলাকা থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে মুরাদনগর থানায় নিয়ে আসে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য অপহরণকারীরা পালিয়ে যায় বলে মুরাদনগর থানা পুলিশ জানিয়েছে। উদ্ধার হওয়া স্কুলছাত্রী নিরু ভোরের কাগজ কে বলেন, বখাটে বুট্টু প্রতিনিয়ত আমাকে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করতো।

মুরাদনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় এব্যাপারে ওই অভিযোগের বিষয়টি মামলা হিসাবে রেকর্ড হয়নি।

Check Also

করিমপুর মাদরাসায় বোখারী শরীফের খতম ও দোয়া

মো. হাবিবুর রহমান :– কুমিল্লার মুরাদনগর উপজেলার করিমপুর জামিয়া দারুল উলূম মুহিউস্ সুন্নাহ মাদরাসায় ১৪৪০ ...

Leave a Reply