চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা : গ্রেফতার ১

জামল উদ্দিন স্বপন:
কুমিল্লার চৌদ্দগ্রামে কাদৈর বাজারে শুক্রবার সন্ধ্যায় ঋণ দেয়ার আশ্বাসে ডেকে নিয়ে পারভিন বেগম নামের এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা চালায় সংঘবদ্ধ চক্র। এঘটনায় পুলিশ নুর হোসেন নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে।

থানায় দায়েরকৃত মামলা ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, শুভপুর ইউনিয়নের কাছিয়াপুস্করনী গ্রামের প্রবাসী আবুল হাসেমের স্ত্রী চার সন্তানের জননী পারভিন বেগম স্থানীয় লিবার্টি কো-অপারেটিভের কর্মকর্তা হারুনের কাছে দশ হাজার টাকা ঋণ নেয়ার প্রস্তাব রাখে। গত বছর হারুন পারভিনকে পাঁচ হাজার টাকা ঋণ দেয়। আরো পাঁচ হাজার টাকা ঋণ দেয়ার জন্য গত শুক্রবার সন্ধ্যায় হারুন পারভিনের কাছে ফোন করে কাদৈর বাজারের একটি নার্সারিতে নিয়ে যায়। সেখানে হারুন, তার সহযোগী নুর হোসেন ও নবীসহ কয়েজন পারভিনকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। এসময় পারভিনের চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে তাকে উদ্ধার ও নুর হোসেনকে আটক করে। খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নুর হোসেনকে গ্রেফতার করে গতকাল শনিবার সকালে আদালতে প্রেরণ করে। পারভিন বাদী হয়ে আটককৃত নুর হোসেন ও মূলহোতা হারুনসহ ৫ জনকে আসামী করে থানায় একটি মামলা করেন।

Check Also

চৌদ্দগ্রামে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মোঃ বেলাল হোসাইন, চৌদ্দগ্রাম :– প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রীপরিষদের প্রভাবশালী ব্যাক্তিবর্গকে নিয়ে কুরুচিপূর্ণ ছবি ...

Leave a Reply