যুব সমাজকে আত্মস্বাবলম্বী করতে পারলেই ভিশন’২১ বাস্তবায়ন সম্ভব হবে -উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম বড়ুয়া

কিশোর কুমার, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি, ১৬ জানুয়ারী :

যুব সমাজকে আত্মস্বাবলম্বী করতে পারলেই ভিশন’২১ বাস্তবায়ন সম্ভব হবে। জাতির স্বপ্ন ও সম্ভাবনা যুবদের মাধ্যমে বাস্তবায়ন সম্ভব। দেশের মোট জনসংখ্যার উল্লেখযোগ্য অংশ যুব সমাজ। যুবরাই জাতির প্রাণশক্তি। যুবকদের কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে আত্মস্বাবলম্বী করতে পারলেই দেশ এগিয়ে যাবে। । যুবকদের মাঝে আধুনিক প্রযুক্তি ব্যবহার বৃদ্ধি করতে হবে। সোমবার জাতীয় যুব দিবস উপলক্ষে কচুয়া উপজেলা যুব উন্নয়ন অধিপ্তরের আয়োজনে র‌্যালীত্তোর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম বড়–য়া উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরীর সভাপতিত্বে ও কচুয়া বার্তার সম্পাদক ও প্রকাশক মোঃ আলমগীর তালুকদারের উপস্থাপনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ হায়দার আলী, পরিসংখ্যান কর্মকর্তা মোঃ আবিদ মিয়া, দৈনিক ভোরের কাগজ ও চাঁদপুর কন্ঠ’র কচুয়া প্রতিনিধি মোঃ রাকিবুল হাসান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কচুয়া যুব উন্নয়ন কার্যালয়ের ক্রেডিট সুপারভাইজার মোঃ শাহজাহান। এসময় অনুষ্ঠানে বিভিন্ন যুব সংগঠনের কর্মী, প্রশিক্ষনার্থী, বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে উপজেলার কচুয়া এডুকেশন হেল্থ ডেভোলপমেন্ট সোসাইটি, পিপলকরা মহিলা উন্নয়ন সমিতি ও বেদপুর আদর্শ যুব সংগঠনকে অনুদানের চেক হস্তান্তর করা হয়। এছাড়া প্রশিক্ষন ও আত্মকর্মসংস্থানের উপর বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ আত্মকর্মসংস্থানমূলক সংগঠন “নোভা”, শ্রেষ্ঠ আর্থসামাজিক সংগঠন রিলেশান বহুমূখী সমবায় সমিতি ও শ্রেষ্ঠ ঋণ গ্রহীতা হিসেবে আহসান উলাহ চৌধুরীকে সনদপত্র ও পুরস্কার প্রদান করা হয়।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply