চান্দিনা উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন

মোঃ শরিফুল আলম চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) থেকে :
শনিবার সকালে বাংলাদেশ ছাত্রলীগ কুমিল্লার চান্দিনা উপজেলা শাখার বার্ষিক সম্মেলন চান্দিনার মাধাইয়া বাজার ছাদিম উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনটি অনুষ্ঠিত হয়। কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম সোহাগ সম্মেলনের শুভ উদ্ভোধন ঘোষনা করেন। এ উপলেক্ষ আয়োজিত সমাবেশে স্থানীয় সাংসদ ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক অধ্যাপক আলী আশ্রাফ প্রধান অতিথি এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে ওই সম্মেলনে বক্তব রাখেন চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারন সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আহাম্মদ আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুছলে উদ্দিন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আবুল কালাম আজাদ, সহসভাপতি মোঃ ফয়েজ উদ্দিন হাছান, যুগ্ম সাধারণ সম্পাদক এহতে সামুল হাসান রুমি, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সারোয়ার হোসেন বাবু, সহ-সভাপতি সৈয়দ রাজিব আহাম্মদ, ম.হ.ম গিয়াস উদ্দিন, হাবিবুর রহমান, মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জুলহাস মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ ইসমাইল, ইকবাল হোসেন রুবেল, প্রচার সম্পাদক কামাল পারভেজ, দপ্তর সম্পাদক মাসুম বিল্লাহ্ ও মুরাদনগর উপজেলা আমরা মুক্তিযোদ্ধা সন্তান শাখার আহবায়ক সাংবাদিক শরিফুল আলম চৌধুরী প্রমুখ।

সম্মেলনের প্রধান অতিথি সাবেক ডেপুটি স্পীকার আলী আশ্রাফ এমপি তার ভাষনে বলেন, আজকের ছাত্ররাই আগামীদিনের দেশের কর্ণদ্বার, তিনি ছাত্রলীগ কর্মীদের উদ্দেশ্য করে বলেন, একমাত্র ছাত্রলীগ নেতারাই মুক্তিযোদ্ধের সঠিক ইতিহাস জেনে ভবিষ্যৎ প্রজন্মের নিকট সঠিক ইতিহাস তুলে ধরে জাতিকে মুক্তি করতে পারে। তিনি আরো বলেন, ছাত্ররাই দেশ গড়ার মুল কারিগর। তিনি যুদ্ধাঅপরাধী বিচারের কার্যক্রম আরো তরান্নিত করতে ছাত্রদের আন্দোলনের ভূমিকার কথা উল্লেখ করে বলেন ছাত্ররা চাইলেই এদেশের সমস্ত যোদ্ধা অপরাধী অনিয়ম, দূনির্তির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে পারবে বলে উল্লেখ করেন।

Check Also

কুমিল্লার চান্দিনায় বাসে পেট্রলবোমা : জামায়াত-শিবিরের ৭ নেতাকর্মী জেল হাজতে

কুমিল্লা প্রতিনিধি :– কুমিল্লার চান্দিনায় বাসে পেট্রলবোমা হামলার ঘটনায় আটক জামায়াত-শিবিরের সাত নেতাকর্মী আদালতে জবানবন্দী ...

Leave a Reply