লায়ন হারুন অর রশীদ এম.পি‘র সৌদি আরব সফর

সাগর চৌধুরী :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল এর কেন্দ্রীয় প্রকাশনা বিষয়ক সম্পাদক চাঁদপুর জেলার ফরিদগন্জ থেকে নির্বাচিত সাংসদ লায়ন হারুন অর রশীদ রিয়াদস্হ প্রবাসী চাঁদপুর জেলা বি,এন,পি‘র আমন্ত্রনে গতকাল ১০ জানুয়ারী‘১২ সন্ধ্যা ৬ টায় সৌদি আরবের রিয়াদ আসেন । কিং খালেদ আর্ন্তজাতিক বিমান বন্দরে তাকে স্বাগতম জানান দলের নেতৃবৃন্দ । এতে উপস্হিত ছিলেন সৌদি আরব বি,এন,পি নেতা কাজী জাহান্ঙ্গীর,রিয়াদ মহানগর বি,এ,পি‘র সাঃ সম্পাদক শরীফ হোসেন খান, প্রবাসী চাঁদপুর জেলা বি,এন,পি‘র সভাপতি তাজুল ইসলাম গাজী,সাঃ সম্পাদক হানিফ মুন্সী,বিল্লাল হোসেন কন্ট্রাক্টর,হুমায়ুন প্রধানিয়া,ফারুক প্রধানিয়া,জি এম শরীফ, মীর বিল্লাল, মুরাদ হোসেন কিরন প্রমূখ । তিনি রিয়াদ ও দাম্মমে কয়েকটি আলোচনা সভায় বক্তব্য রাখবেন । সফর সঙ্গী হিসেবে তার সাথে আছেন সহর্ধমীনি এবং শ্বশুর । প্রবাসী বি,এন,পি‘র নেতৃবৃন্দ তাকে কাছে পেয়ে আনন্দিত এবং গর্বীত ।

উল্লেখ্য আগামী ১২ জানুয়ারী’১২ বৃহঃবার সন্ধ্যায় রিয়াদের আজিজিয়ায় নুরমাছ এসতেরায় রিয়াদস্হ প্রবাসী চাঁদপুর জেলা বি,এন,পি‘র আলোচনা সভায় তিনি প্রধান অতিথি ।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply