আমার কাঁধে ভর দিয়ে কেউ ক্ষমতায় যেতে পারবেনা -ব্রাহ্মণবাড়িয়ায় এরশাদ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল বুধবার বিকেলে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে জনসভায় সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এমপি বলেন, আমার কাঁধে ভর দিয়ে কেউ ক্ষমতায় যেতে পারবেনা, জাতীয় পার্টিকে মই হিসেবে ব্যবহার করে অতীতে ক্ষমতায় যারা গেছেন বিনিময়ে তারা কৃতজ্ঞতা প্রকাশের ভাষাও ভুলে যান। আর সেই সুযোগ দেবনা। দুই নেত্রীর প্রতিহিংসার রাজনৈতিক আচরনে মানুষ আজ অতিষ্ট, উন্নয়নের পরিবর্তে দেশে দূর্নীতি টেন্ডারবাজি ও সন্ত্রাস বৃদ্ধি পেয়েছে। ২১ বছর ক্ষমতা থেকে দুরে ছিলাম। ক্ষমতায় থাকতে আমলাতন্ত্রের পরিবর্তে সত্যিকারের উপজেলা পরিষদ চালু করেছি, রাস্তাঘাটের প্রভূত উন্নয়ন করেছি, ৬৪ জেলা ও ৪৬০ টি উপজেলা ঘোষনা করেছি, গুচ্ছ গ্রাম করেছি, উপজেলা আদালত করেছিলাম, মসজিদ মন্দিরে বিদ্যুত বিল মওকুফ করেছিলাম। আজ দেশের মানুষ শন্তিতে নেই, দারিদ্র্য আর আশংকায় কাটছে তাদের দিন, তারা আমাকে ভালবাসে তাই তাদের দুঃখ ঘুচাতে আমি বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে যাচ্ছি, এই সব গণ মানুষের ভালবাসা নিয়ে আগামীতে জাতীয় পার্টি একাই নির্বাচনে লড়বে ।

এরশাদ আরও বলেন, আমাকে দুর্নীতিবাজ বলা হয়, কিন্তু আজ জাতি দেখছে প্রকৃত দুর্নীতিবাজ কারা। ক্ষমতা থেকে ২১ বছর ধরে দূরে আছি, অথচ এই সময়ের মধ্যে বাংলাদেশ দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ান হয়েছে। এর দায়িত্ব কে নেবে?

এটিএম আবদুল্লাহর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর মো: আদেল, প্রেস এন্ড পলিটিক্যাল সচিব সুনীল শুভ রায়, ভাইস চেয়ারম্যান এড: জিয়াউল হক মৃধা এমপি, যুগ্ম মহাসচিব এড: রেজাউল ইসলাম ভূইয়া, কেন্দ্রীয় নির্বাহী সদস্য কাজী মামুনুর রশিদ, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক সফিকুর রহমান শহীদ ও বিশিষ্ট শিল্পপতি জাতীয় পার্টির নেতা মোবারক হোসেন দুলু প্রমুখ।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply