মতলব উত্তর মাথাভাঙ্গা স্কুলের ৫ টি কম্পিউটার চুরি : কবরাস্থান থেকে উদ্ধার

শামসুজ্জামান ডলার, মতলব উত্তর (চাঁদপুর) সংবাদদাতা :
মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নস্থ মাথাভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের ৫টি কম্পিউটার চুরির পর স্থানীয় ২টি কবরাস্থান থেকে পরে তা উদ্ধার করা হয়। স্কুলের প্রধান শিক্ষকের সাথে কথাবলে জানাগেছে, তিনি গত ৫ জানুয়ারী বৃহস্পতিবার স্কুল ছুটির পর অফিস ও কম্পিউটার রুমে তালা লাগিয়ে যথারীতি স্কুল ত্যাগ করেন। ৭ জানুয়ারী শনি বার সকালে স্কুলে গিয়ে আর তালা দেখতে পাননি। এ অবস্থা দেখতে পেয়ে তিনি সংশ্লিষ্টদের জানালে এ ব্যাপারে ৭ জানুয়ারীই মতলব উত্তর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-৫।

মামলার পর এলাকা ও উপজেলার বিভিন্ন লঞ্চঘাটে এই মালামালের ব্যাপক খোজখবর রাখাহয় বলে জানান স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান শামসুল হক চৌধুরী বাবুল এবং তদন্তকারী কর্মকর্তা থানার পরিদর্শক(তদন্ত) শফিকুল ইসলাম।

অবশেষে, গত রবিবার স্থানীয় দু’টি কবরাস্থানে কম্পিউটারগুলো পাওয়া যায়। প্রথমে নীলেরচর কবরাস্থান থেকে ১ টি এবং পরে স্কুল সংলগ্ন আইটাদি মাথাভাঙ্গা কবরাস্থান থেকে বাকী ৪ টি কম্পিউটার আনুসাংগিক মালামালসহ পাওয়া যায়। তদন্তকারী কর্মকর্তা মালামাল উদ্ধার করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় রাখেন।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply