সাক্কুকে বিএনপির কেন্দ্রীয় নেতাদের অভিনন্দন

কমিল্লা প্রতিনিধি :
কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র হিসাবে নির্বাচিত হবার পর মনিরুল হক সাক্কুকে বিএনপির কেন্দ্রীয় নেতারা অভিন্দন জানিয়েছেন।

সাক্কু জানান, বিজয়ী ঘোষণা হওয়ার পর দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় সংসদের চীফ হুইপ জয়নুল আবেদীন ফারুক, যুগ্ম মহাসচিব বরকত উল্ল্যাহ বুলু এমপি, যুগ্ম মহাসচিব আমানউল্ল্যাহ আমান, বিরোধীদলীয় নেত্রীর প্রেস সচিব মারুফ কামাল, পররাষ্ট্র বিষয়ক সম্পাদক গিয়াস কাদের চৌধুরী, বিএনপি’র চেয়ার পার্সনের ব্যাক্তিগত সহকারী শিমুল বিশ্বাসসহ অন্যন্যরা তাকে মুঠো ফোনে অভিনন্দন জানিয়েছেন।

তিনি বলেন, দীর্ঘ দিন দল করেছি তাই দলের নেতারা বিজয়ের কথা শুনে আমাকে অভিনন্দিত করায় ভাল লেগেছে।

পরাজিত প্রার্থী আওয়ামীলীগের বর্ষীয়াণ নেতা আফজল খানের অভিনন্দনের জবাবে মেয়র সাক্কু বলেন, একজন নেতা হিসেবে তিনি গণতান্ত্রিক আচরণ করেছেন। আমাদের মধ্যে এটাই হওয়া উচিত। ভবিষ্যতে তিনি আমাকে সিটি কর্পোরেশনের বিভিন্ন কাজে সহযোগীতা করবেন এটাই প্রত্যাশা করি।

তিনি বলেন, নতুন মেয়র হিসেবে কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রথম যে কাজগুলো জরুরী সেগুলোকে প্রাধান্য দিয়ে শুরু করব। জলাবদ্ধতা, যানজট, মাদক, সন্ত্রাস, শিক্ষা, স্বাস্থ‎ এগুলোর সমস্যার সমাধান নগরবাসীর জন্য জরুরী হয়ে পড়েছে। প্রথমেই এ সমষ্টিগত সমস্যগুলো নিরসনে কাজ করে যাব।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply