কোন শর্ত মেনে বিএনপিতে ফিরবনা -মনিরুল হক সাক্কু

কুমিল্লাওয়েব ডেস্ক :

কোন শর্ত মেনে বিএনপিতে ফিরব না, শুক্রবার সন্ধ্যায় সাংবাদিকদের সাথে আলাপকালে নবগঠিত কুমিল্লা সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র মনিরুল হক সাক্কু স্পষ্টই বললেন আমি ঘরের ছেলে ঘরে ফিরে যাব। এখানে কোন শর্ত মানতে রাজি নই।

নগরীর মনোহরপুর জেলা বিএনপির সাবেক নেতা সৈয়দ জাহাঙ্গীর আলমের বাসভবনে আলাপকালে সাক্কু বলেন, নির্বাচনে অংশ নেয়ার জন্য দল থেকে সেচ্ছায় অব্যাহতি নিয়েছি। দল চাইলে আবারও বিনা শর্তে ফিরে যাব। তবে দলে ফিরলে নতুন করে এটা মানতে হবে, ওটা মানতে হবে এসব শর্তে আমি ফিরে যাব না।

এর আগে বৃহস্পতিবার নির্বাচনে বিজয়ী হবার পর তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বিএনপিতে ফিরে যাবেন কি না, এ প্রশ্নের জবাবে মনিরুল হক বলেন, ‘৩৩ বছর যে দল করেছি, তার প্রতি আমার গভীর অনুরাগ রয়েছে। শিগগিরই ম্যাডামের (খালেদা জিয়া) সঙ্গে দেখা করব। তাঁকে বোঝাব কেন আমি দল থেকে অব্যাহতি নিয়েছিলাম। আমার ভোটারদের সঙ্গেও কথা বলব।’

অন্যদিকে তিনি জানান, দল আহবান করলে অবশ্যই চট্টগ্রাম অভিমূখী রোডমার্চে অংশ নেব। দল না বললে আমি নিজের ইচ্ছায় অংশ নিতে পারি না। কারণ আমি দল থেকে অব্যাহতি নিয়েছি। অব্যাহতি প্রাপ্ত নেতা তো আর ইচ্ছা করলেই দলীয় কর্মসূচীতে অংশ নিতে পারে না।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply