নিজের ভোট দিয়ে বাইরে এসে সমর্থকদের উদ্দেশ্যে বিজয়ের প্রতীক ভি চিহ্ন দেখান মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু

জয়ের ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত -মনিরুল হক সাক্কু

কুমিল্লা সংবাদদাতা :

নিজের ভোট দিয়ে বাইরে এসে সমর্থকদের উদ্দেশ্যে বিজয়ের প্রতীক ভি চিহ্ন দেখান মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু
নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেছেন কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে বিএনপি থেকে অব্যাহতি পাওয়া নাগরিক কমিটির মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় চরদার পচ্চামিয়া উচ্চ বিদ্যালয়ে ভোট প্রদান শেষে সাংবাদিকদের কাছে এ আশাবাদ ব্যক্ত করেন।

ভোটকেন্দ্র থেকে বেরিয়ে এসে তিনি বলেন, হাঁস প্রতীকে ভোট দিয়েছি। ‘ভি’ চিহ্ন দেখিয়ে সাক্কু বলেন, ‘জনগণ আমাকে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছে। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।’

তিনি বলেন, ভোট সুষ্ঠু হলে এবং ভোটাররা নির্বিঘ্নে ভোট দিতে পারলে আমিই বিজয়ী হব।

কুসিক নির্বাচনে মোট পাঁচজন মেয়র প্রার্থী থাকলেও শেষ লড়াই হবে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আফজল খানের আনারস ও বিএনপি থেকে পদত্যাগী প্রার্থী মনিরুল হক সাক্কুর হাঁস প্রতীকে। শতভাগ ইভিএম ব্যবহারের এই নির্বাচনে এখন শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণের খবর পাওয়া গেছে। নানা বয়সী নারী-পুরুষ ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

রিটার্নিং অফিসার আব্দুল বাতেন বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শনে গিয়ে বলেছেন, এখন পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তিনি আশা করেন, শেষ পর্যন্ত এই অবস্থা বজায় থাকবেন।
উল্লেখ্য, এই নির্বাচনে মোট নয়জন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply