মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয় সময়ের ব্যাপার – আফজল খান

কুমিল্লা সংবাদাদাতা :
আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী অধ্যক্ষ আফজল খান বলেছেন, কুমিল্লার মানুষ এবার মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে। এটি এখন সময়ের ব্যাপার। ৫ জানুয়ারি শেষ হাসি মুক্তিযুদ্ধের পক্ষের জনগণই হাসবে। গতকাল নির্বাচনী প্রচারনার শেষ দিনে নগরীর বিভিন্ন জায়গায় ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

অপরদিকে আফজল খানের পক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাও গণসংযোগে ব্যস্ত সময় কাটান। অধ্যক্ষ আফজল খানের পক্ষে সদর দক্ষিণে কোটবাড়ি, সালমানপুর, বার্ড, ময়নামতি, ব্যাপক গণসংযোগ করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম।

এছাড়াও অধ্যক্ষ আফজল খানের পক্ষে গতকাল গণসংযোগ করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আবদুর রউফ, জেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সফিকুল ইসলাম শিকদার, উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, জেলা আওয়ামীলীগের সদস্য জাকির হোসেন, কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কবিরুল ইসলাম শিকদার প্রমুখ।

এদিকে অধ্যক্ষ আফজল খানের পক্ষে গতকাল বিষ্ণপুর, বদরপুর, কালিয়াজুড়ি, ভাটপাড়া, ছোটরা এলাকায় গণসংযোগ করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবলীগের সাধারণ সম্পাদক বাবু পংকজ দেবনাথ, সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সদস্য রফিকুল ইসলাম লিটন, সাদেকুর রহমান রানা, সাইফউদ্দিন পাপ্পু, আবুল কাশেম প্রমুখ।

গতকাল অধ্যক্ষ আফজল খান উঠান বৈঠক করেন অশোকতলা, রানীর বাজার, আদালত, কাপ্তানবাজার, চৌধুরী পাড়া, কান্দিরপাড়, হোটেল সালাউদ্দিনের মোড়ে, সুজানগর, , সহ বিভিন্ন এলাকায়।

এক উঠান বৈঠকে মেয়র প্রার্থী অধ্যক্ষ আফজল খান (আনারস প্রতীক) ভোটারদের উদ্দেশ্যে বলেন, কুমিল্লার মানুষের সাথে সবসময় ছিলাম এখনো আছি। কুমিল্লার জনগণের জন্য আমি অনেক কিছু করেছি। এই নগরে আমার বহু শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। বহু মানুষকে বিদ্যালয়ে চাকুরী দিয়েছি। জীবনের শেষ সময়ে মেয়র হওয়ার জন্য এসেছি। আপনারা আমাকে হতাশ করবেন না।

তিনি আরও বলেন, আমি আপনাদের ভাগ্য উন্নয়নে কাজ করবো। শহরের জলাবদ্ধতা, রাস্তার সংস্কার ও ড্রেন মেরামত করা থেকে শুরু করে সকল সমস্যা সমাধানে কাজ করবো। কুমিল্লার সাধারণ মানুষকে সাথে নিয়ে এ নগরের পরিবর্তন আনবো। আমাকে আপনারা কুমিল্লার মানুষের সেবা করার সুযোগ দিন। জীবনে কোন দিন কিছু চাইনি। আগামী ৫ তারিখ একটি ভোট আমাকে দিবেন। আমি মেয়র নির্বাচিত হলে আপনাদের সুখ দু:খে পাশে থাকবো।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply