লাখো ভোটাররাই আমার অভিভাবক – মনিরুল হক সাক্কু

কুমিল্লা সংবাদাদাতা :
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী ও সদ্য বিদায়ী মেয়র মনিরুল হক সাক্কু বলেছেন, আমার গণজোয়ার দেখে প্রতিপক্ষের মাথা খারাপ হয়ে গেছে। তারা আমাকে পরাজিত করতে উঠে পড়ে লেগেছে। কুমিল্লার মানুষের কাছে আমার অনুরোধ থাকবে, আপনারা ভোটকেন্দ্র পাহারা দেবেন। যাতে আমার বিজয় ছিনিয়ে নিতে না পারে।

গতকাল নির্বাচনের শেষ মুহূর্তের প্রচারনায় ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক করে তিনি একথা বলেন। মনিরুল হক সাক্কু শেষ মুহূর্তে প্রচারণা চালিয়েছেন নানুয়াদিঘি পাড়, ডিগম্বরীতলা, বজ্রপুর, দক্ষিণ চর্থা চৌমুহনী, চকবাজার, মুরাদপুর, নুরপুর, সদর হসপিটাল রোড, ছাতিপট্টি, কান্দিরপাড়, টমছমব্রীজ, শাসনগাছা, গোবিন্দপুর, গন্ধমতি, মনিপুর, জয়পুর, চাঙ্গিনী, যাদুঘর, আশ্রাফপুরসহ নগরীর বিভিন্ন স্থানে।

এসময় বিভিন্ন উঠান বৈঠকে তার সাথে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। মেয়র প্রার্থী মনিরুল হক এক উঠান বৈঠকে বলেন, আজকে নির্বাচনের প্রচারণা শেষ। তাই শেষ বারের মতো আপনাদের কাছে ভোট চাইতে এসেছি। আমি যদি অতীতে আপনাদের কোন উপকার করে থাকি তাহলে আমার হাঁস প্রতীকে আপনাদের একটি মূল্যবান ভোট দিয়ে প্রমাণ করবেন।

তিনি আরও বলেন, মেয়র নির্বাচিত হলে কুমিল্লাকে একটি শান্তির নগরী হিসেবে গড়ে তুলবো। তিনি আরো বলেন, সাধারণ ভোটাররাই আমার অভিভাবক। আপনাদের কথা মতোই আমি দলের সব পদ কোরবানী দিয়েছি। শুধু আপনাদের ভাগ্য উন্নয়নের জন্য আমি এই সিদ্ধান্ত নিয়েছিলাম। এখন আপনারা সিদ্ধান্ত নিয়ে আমাকে মেয়র হওয়ার সুযোগ দিবেন।

তিনি বলেন, সবসময় আপনাদের পাশে ছিলাম এখনও আছি। যদি মেয়র নির্বাচিত হতে পারি তাহলে যারা আমাকে মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করবেন তাদের সকলের দিকে সুদৃষ্টি থাকবে। এবং নগরকে সার্বিকভাবে সাজাতে যা যা করার দরকার তাই করবো।

আমি আরেকটি মেয়র হতে আপনাদের সামনে এসে দাড়িয়েছি। ব্যাপক উন্নয়ন করবো কুমিল্লার জন্য।

অপরদিকে মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর পক্ষে গতকাল নগরীর বিভিন্ন জায়গায় ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন দেশবরেণ্য কন্ঠশিল্পী আসিফ আকবর ও মনিরুল হক সাক্কুর সহধর্মিনী আফরোজা জেসমিন টিকলীসহ হাঁস মার্কার সমর্থকরা।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply