আমাকে একটি বার সুযোগ দিন উন্নয়ন করে যাবো- এয়ার আহমেদ সেলিম

কুমিল্লা সংবাদদাতা :
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী এয়ার আহমেদ সেলিম (টেলিভিশন প্রতীক) গতকাল নগরীর কাটাবিল, বিষ্ণুপুর, প্রফেসর পাড়া, নুরপুর, বাগিচগাঁও, উত্তর চর্থা, দ্বিতীয় মুরাদপুর, সংরাইশসহ বিভিন্ন জায়গায় গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন। এসময় তার পক্ষে সমর্থকরা লিফলেট বিতরণ করেন ভোটারদের মাঝে।

এসময় তিনি, বিষ্ণুপুর এলাকায় উঠান বৈঠকে ভোটারে উদ্দেশ্যে বলেন, আমি বহুদিন ধরে কুমিল্লার মানুষের সাথে আছি। একটি বার মানুষের সেবা করার সুযোগ দিন আমাকে। আমি এই নগরকে সুন্দরভাবে সাজাতে চাই। কুমিল্লার সাধারণ মানুষ বহু কিছু থেকে বঞ্চিত। এই শহরে ড্রেনের সমস্যা, জলাবদ্ধতার সমস্যা, রাস্তাঘাটের সমস্যা আমি মেয়র নির্বাচিত হলে সমাধান করবো। কুমিল্লার যে কোন মানুষ আমার কাছে গিয়েছে আমি কাউকে হতাশ করে ফিরিয়ে দেইনি। যতটুকু সমর্থ ছিল আমি দিতে চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, যদি মেয়র নির্বাচিত হতে পারি কুমিল্লার মানুষের জন্য কাজ করে যাবো। জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দরা আমার জন্য মাঠে কাজ করছেন। সেই সাথে সাধারণ ভোটাররাও আমাকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এই নির্বাচনে আমি একজন মেয়র প্রার্থী। আমার প্রতীক টেলিভিশন। আপনাদের মূল্যবান ভোটটি টেলিভিশন প্রতীকে দিবেন। উন্নয়নের প্রতীক টেলিভিশন।

কুমিল্লা নগর সন্ত্রাস, মাদকমুক্ত করার করার লক্ষ্যে আমি আপনাদের পাশে এসে দাড়িয়েছি। আপনাদের কাছে আমার আহবান থাকবে ৫ তারিখ আমাকে একটি মূল্যবান ভোট দিয়ে বিজয়ী হওয়ার সুযোগ দিন। মেয়র প্রার্থী এয়ার আহমেদ সেলিমের পক্ষে গণসংযোগ করেন কুমিল্লা বাঁচাও আন্দোলনের সদস্য সচিব কামরুল আহসান বাবুল, জাতীয় পার্টির নেতা কাজী নজমুল, ছাত্রসমাজের নেতা মাহমুদুল হক পিটারসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply