কুমিল্লা সিটি করপোরেশনের টুকিটাকি !!!

কুমিল্লা প্রতিনিধি :

আমি প্রার্থী নই, আন্নেরা প্রার্থী!

আমি প্রার্থী নই, আন্নেরা প্রার্থী। অতীতে অস্ত্রের মাধ্যমে কাউন্সিলর, মেম্বার হয়েছিল। এবার আর কাউকে অস্ত্রের মাধ্যমে নির্বাচিত করবেন না। শান্তিপূর্ণ ভোটের মাধ্যমে আমাকে কাউন্সিলর নির্বাচিত করে অতীতের কলঙ্ক মুছুন। গতকাল সোমবার দুপুরে কুমিল্লা সিটি নির্বাচনে ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোবারক হোসেন পুরান চৌয়ারা মোড় এলাকায় এসব কথা বলেন।

ভোট আইলেই সালাম দেয়!

ভোট আইলেই দিনমজুর, শ্রমিক, রিকশাওয়ালা থেকে শুরু করে উচ্চ পদস্থ কর্মকর্তাদের সালাম পাওয়া বেড়ে যায়। সম্প্রতি কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে এমনটি লক্ষ্য করা যাচ্ছে। যেসব মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা তার এলাকার গরীব অসহায় লোকদের সাহায্যে এগিয়ে আসেননি তারা এখন ওই গরীবদের দ্বারে গিয়ে সালাম দিয়ে ভোট প্রার্থনা করছেন। গতকাল সোমবার সরেজমিন পরিদর্শনকালে মহানগরীর ২০ নং ওয়ার্ডের দিশাবন্দ গ্রামে হতদরিদ্র জাফর আহমদ এমন মন্তব্য ব্যক্ত করেন।

রিকোজিশনের ভয়ে মহানগরীতে ঢুকছেনা মাইক্রোবাস ও অনটেষ্ট মোটর সাইকেল!

আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য কুমিল্লা সিটি করপোশন নির্বাচন উপলক্ষে রিকোজিশনের ভয়ে মহানগরী এলাকায় জরুরী কাজেও ঢুকছে না মাইক্রোবাস ও অনটেষ্ট মোটর সাইকেল। যেসব মাইক্রোবাস ঢুকছে সেগুলো ইতোপূর্বে নির্বাচনের দিনের জন্য রিকোজিশনের টিকেট নিয়েছে। তবে রিকোজিশনের আওতার বাইরে রয়েছে এ্যাম্বুলেন্স।

জানা গেছে, সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে তিনটি প্রধান পুলিশ চেকপোষ্ট রাখা হয়েছে। সেগুলো হলো- টমছম ব্রীজ- পদুয়ার বাজার বিশ্বরোড সড়কের জাঙ্গালিয়া, চকবাজার- সুয়াগাজী সড়কের চৌয়ারা বাজার ও কান্দিরপাড়- আলেখারচর সড়কের শাসনগাছা এলাকায়।

গতকাল সোমবার জাঙ্গালিয়া চেকপোষ্টে দায়িত্বপ্রাপ্ত পুলিশের এসআই কাঞ্চন কান্তি দাশ জানান, বিপুল পরিমাণ অনটেষ্ট মোটর সাইকেল আটক করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply