চান্দিনায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ

মাসুমুর রহমান মাসুদ, স্টাফ রিপোর্টার :

সারা দেশের ন্যায় চান্দিনায়ও প্রাথমিক বিদ্যালয় গুলোতে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। গতকাল রোববার (১ জানুয়ারী) সকালে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে বই বিতরণ শুরু হয়। সকালে উপজেলার পূর্ব বেলাশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় বই বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি মো. আবদুর রহিম। এসময় বিদ্যালয় প্রধান শিক্ষিকা শামসুন্নাহার, সহকারী শিক্ষিকা আমেনা আক্তার, আরতি রাণী, আনোয়ার হোসেনসহ শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। পঞ্চম শ্রেণীর ৭০ জন শিক্ষার্থীর মাঝে বই বিতরণ করা হয়। বছরের প্রথম দিনে নতুন বই পেয়ে ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখাগেছে।

পিয়ন্তী জিপিএ-৫ পেয়েছে

অদিতি সাহা পিয়ন্তী এবারের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় চান্দিনা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে এবং উপজেলা পর্যায়ে সম্মিলিত মেধা তালিকায় ১৯তম স্থান অর্জন করেছে। সে সকলের আশির্বাদ প্রার্থী। তার বাবা চান্দিনা পালকি সিনেমা হলের ম্যানেজার অমর সাহা ও মা লাকী সাহা।

Check Also

কুমিল্লার চান্দিনায় বাসে পেট্রলবোমা : জামায়াত-শিবিরের ৭ নেতাকর্মী জেল হাজতে

কুমিল্লা প্রতিনিধি :– কুমিল্লার চান্দিনায় বাসে পেট্রলবোমা হামলার ঘটনায় আটক জামায়াত-শিবিরের সাত নেতাকর্মী আদালতে জবানবন্দী ...

Leave a Reply