নাসিরনগর ও সরাইলে ছাত্রদলের ৩৩তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত

লিটন চৌধুরী/ ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :
রবিবার দুপুরে নাসিরনগর উপজেলা পরিষদ মিলনায়তনে ছাত্রদলের ৩৩তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে। উপজেলা ছাত্রদল সভাপতি মোঃ নাসির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ মঈন এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বি এন পির প্রভাষী কল্যাণ বিষয়ক সম্পাদক ও নাসিরনগর উপজেলা বি এন পির সভাপতি আলহাজ্ব সৈয়দ এ কে একরামুজ্জামান (সুখন), বিশেষ অতিথি উপজেলা বি এন পির সাধারণ সম্পাদক ও গোকর্ণ ইউপি চেয়ারম্যান এম এ হান্নান। সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন যুবদল সাবেক সভাপতি কামরুল আলম ভূইয়া, সাধারণ সম্পাদক সৈয়দ আবু ছারোয়ার, কৃষকদল সভাপতি হাজী সোনা মিয়া, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা মহিলাদল নেত্রী হাছনা হেনা, সাধারণ সম্পাদিকা তাজমহল বেগম। প্রধান অতিথি কেন্দ্রীয় বি এন পির প্রভাষী কল্যাণ বিষয়ক সম্পাদক ও নাসিরনগর উপজেলা বি এন পির সভাপতি আলহাজ্ব সৈয়দ এ কে একরামুজ্জামান (সুখন) বলেন পিলখানায় বিডি আর হত্যাকান্ডের মধ্যে দিয়ে এ সরকারের যাত্রা শুরু হয়েছিল। এ সরকার প্রত্যেক ঘরে ঘরে একটি করে চাকুরী দেওয়ার ওয়াদা করে, সফল হতে না পারলেও প্রত্যেক ঘরে একজনকে চাকুরীচ্যুত করতে সফল হয়েছে। তিনি আরো বলেন আগামীতে বি এন পি সরকার ক্ষমতায় আসলে এবং তিনি নাসিরনগর উপজেলার সংসদ সদস্য নিবার্চিত হলে প্রত্যেক ঘরে ঘরে একজনকে চাকুরী দিবেন এবং নাসিরনগরকে একটি ডিজিটাল উপজেলায় পরিণত করবেন।

সরাইলে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ছাত্রদলের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল রোববার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মিছিল, আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে উপজেলা ছাত্রদল।
জানা যায়, গতকাল বিকেলে সরাইল উপজেলা ছাত্রদল সভাপতি সৈয়দ ইসমাইল মিয়া উজ্বল ও সাধারণ সম্পাদক আব্দুল জব্বারের নেতৃত্বে ছাত্রদল নেতা-কর্মীরা উপজেলা সদরে এক আনন্দ মিছিল করেন। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ে বিপুল সংখ্যক নেতা-কর্মীর অংশগ্রহণে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। এই উপলক্ষে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সবশেষে আলোচনা সভার আয়োজন করে উপজেলা ছাত্রদল। ছাত্রদল নেতা ইসমাইল মিয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আনিসুল ইসলাম ঠাকুর। বক্তব্য রাখেন, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন মাস্টার, বিএনপি নেতা মোবারক মিয়া, মো. মিনু মিয়া, ছাত্রদল নেতা নাজমুল হোসেন খন্দকার মুন্না, মেহেদি হাসান পলাশ, আব্বাস উদ্দিন প্রমূখ।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply