তানিম এমপি বাহারের রাজনীতি করে সে আমার প্রার্থী হতে পারেনা -লোটাস কামাল

সিরাজুল ইসলাম চৌধুরী,কুমিল্লা :

তানিম এমপি বাহারের রাজনীতি করে। সে আমার প্রার্থী হতে পারেনা। আ’লীগ. ছাত্রলীগ, যুবলীগ কোথাও সে জড়িত নয়। সে আমাদের দলীয় প্রার্থী নয়। সে আমাদের দলের কেউ না। কিছুদিন আগে এমপি বাহার ভাইসহ আমরা কুমিল্লার ৪ এমপি মিলে কিছু সিদ্ধান্ত নিয়েছি। যে দুজন দলীয় নির্দেশ অমান্য করে নির্বাচন করছে, আমাদের দলের রাজনীতিতে তাদের রাখা হবেনা। এরা দলের সাথে থাকতে পারবেনা। এ বিষয়টা চূড়ান্ত। কুসিক নির্বাচনে মেয়র প্রার্থী তানিম আমার মনোনিত প্রার্থী , এই কথা বলে একটি মহল অপপ্রচার চালিয়ে এক বিভ্রান্তিকর অবস্থার সৃষ্টি করেছে। বিভিন্ন জায়গায় রটানো হচ্ছে তানিম আমার প্রার্থী। বাস্তব কথা হল সে আমার প্রার্থী না। তার সাথে জীবনে আমার মাত্র ২ বার দেখা হয়েছে। একবার আমার বাবার মৃত্যুর পর সে এসেছিল, আরেকবার ঢাকার একটি রেস্টুরেন্টে দেখা হয়েছিল । সেসময় তার সাথে আমার ৫ মিনিট সৌজন্যমূলক কথা হয়েছিল। তার সাথে আমার এমন কোন সর্ম্পক নেই, যাতে করে তাকে আমি প্রার্থী বানাবো। গতকাল শনিবার দুপুর ১২ টায় কুমিল্লা মহানগরের বিশ্বরোডের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুলের কার্যালয়ে বিসিবির প্রেসিডেন্ট, সংসদ সদস্য আ হ ম মোস্তফা কামাল(লোটাস কামাল) সাংবাদিক সম্মেলনে একথা বলেন। এসময় আরো উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলার ভাইস-চেয়ারম্যান আব্দুল হাই বাবলুসহ আরো অনেকে। তিনি আরো বলেন, নির্বাচনের পর আইন-কানুন মেনে তাদের শোকজ করব। তারা নিজেদের আ’লীগের বিদ্রোহী প্রার্থী দাবী করে । তারা আ’লীগের বিদ্রোহী প্রার্থী না। তারা এটা ভেবে বোকার রাজ্যে বাস করছে।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, অংক দিয়ে রাজনীতি করা যায়না, রাজনীতি একটি চলমান প্রক্রিয়া। জেলা আ’লীগের দায়িত্বে আমরা আছি। আমাদের সাংগঠনিক ভিত খুব মজবুত। স্বাধীনতার পর এই প্রথম কুমিল্লায় আ’লীগের অবস্থা ভালো। গত তিন বছর ধরে কুমিল্লার মানুষ খুব ভালো আছে । আমাদের মধ্যে কোন সমস্যা নেই।

গত শুক্রবার সাংবাদিক সম্মেলনে সাক্কুর বক্তব্যের প্রেক্ষিতে তিনি বলেন, সাক্কু সাংবাদিক সম্মেলনে যা ইচ্ছা বলতে পারেন। বাস্তব কথা হল, আমি যেখানেই যাই সাথে পুলিশ কখনো নেইনা। নির্বাচনে টাকা ছড়াতে আমি যাবো কেন? এসব সম্পূর্ণ মিথ্যা কথা। সাক্কু দাবী করে,সে বিএনপির প্রার্থী নয়। কিন্তু সে বিএনপির লোকদের নিয়ে ভোট চাইছে। এগুলো তার সাজানো নাটক।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply