তিতাসে জেএসসি পরীক্ষায় অভুতপূর্ব সাফল্য বাতাকান্দি উচ্চ বিদ্যালয়ে শতভাগ পাশ

নাজমুল করিম ফারুক, তিতাস :

জিপিএ-৫ প্রাপ্ত নূসরাত জামান সরকার
কমিল্লার তিতাস উপজেলা সদ্য প্রকাশিত জেএসসি পরীক্ষার ফলাফলে অভুতপূর্ব সাফল্য অর্জন করেছে। প্রত্যেকটি বিদ্যালয়ে অতীতের তুলনায় পাশের হার বেড়েছে। গত বছর তিতাস উপজেলায় কোন জিপিএ-৫ না পেলেও এবার ১২ জন জিপিএ-৫ পেয়েছে। পাশের হার এবং শিক্ষার গুনগত মান বৃদ্ধিতে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ারা চৌধুরী সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানান।

বিশিষ্ট শিক্ষানুরাগী, দানবীর, সমাজসেবক ও রাজনীতিবিদ মরহুম বেলায়েত হোসেন সরকার প্রতিষ্ঠিত বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় সদ্য প্রকাশিত জেএসসি পরীক্ষার ফলাফলে শতভাগ পাশ অর্জন করেছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কালপুরুষ সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন ভূঁইয়া জানান, ২০১১ সালে অনুষ্ঠিত জেএসসি পরীক্ষায় উক্ত বিদ্যালয় থেকে ২১২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে সবাই কৃতিত্বের সাথে সাফল্য অর্জন করেছে। বিদ্যলয়ের এ সাফল্যে তিনি সকল শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান। জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী নূসরাত জামান সরকারসহ জিপিএ-৪ পেয়েছে ৩২ জন। বিদ্যালয়টির সাফল্য সম্পর্কে অভিমত ব্যক্ত করতে গিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার বলেন, অভিভাবকদের আগ্রহ ও শিক্ষকদের সঠিক তদারকি থাকলেই এমন সাফল্য অর্জন করা সম্ভব। সে ক্ষেত্রে শিক্ষার্থীদের অবশ্যই আন্তরিকতা থাকতে হবে। প্রত্যন্ত অঞ্চলে এ ধরনের ফলাফল সত্যিই প্রশংসনীয়। তিনি আগামীতে এ ধরনের সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখার জন্য বিদ্যালয় সংশ্লিষ্ট সকলের আন্তরিকতা কামনা করেন।

Check Also

তিতাসে মেহনাজ হোসেন মীম আদর্শ কলেজের নবীনবরণ অনুষ্ঠিত

নাজমুল করিম ফারুক :— কুমিল্লার তিতাসে মেহনাজ হোসেন মীম আদর্শ কলেজের নবীনবরণ অনুষ্ঠান গত শনিবার ...

Leave a Reply