নির্বাচন থেকে সরে দাড়ালেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মেজর (অবঃ) মামুন

কুমিল্লা প্রতিনিধি :

টাকার অভাবে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী মেজর (অব.) মো: মামুনুর রশীদ মামুন তার প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন। মঙ্গলবার সকালে নগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন। মেজর মামুন কুমিল্লা সিটি কর্পোরেশনের উন্নয়নে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মামুনুর রশীদের প্রস্তাবক মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান ও সমর্থক মো. শামছুল আলম। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে মেজর (অব.) মামুনুর রশীদ বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের সম্মানিত ভোটাররা একজন ক্লিন ইমেজ মেয়র প্রার্থী চান। যোগ্যতার বিবেচনায় এলাকার জনগণ আমাকে ক্লিন ইমেজ প্রার্থী হিসেবে গ্রহণ করেছেন। তিনি বলেন, আমি সীমিত পরিমাণ টাকা নিয়ে প্রায় একমাস নির্বাচনী গণসংযোগসহ আনুষঙ্গিক কাজসহ চালিয়ে এসেছি। কিন্তু আগামী ৫ জানুয়ারি পর্যন্ত যে পরিমাণ টাকা প্রয়োজন তা চালিয়ে যাওয়া সম্ভব নয়।

তিনি,কোন প্রার্থীর নাম উল্ল্যেখ না করে বলেন,কালো টাকার ছড়াছড়ি আশংকাজনক। নির্বাচন কমিশন প্রতিটি মেয়র প্রার্থীর জন্য সর্বোচ্চ ১৫লক্ষ টাকা ব্যায় করার লক্ষ্যমাত্রা বেধেঁ দিলেও অনেক প্রার্থী ৩দিনেই সে পরিমান টাকা ব্যায় করে ফেলেছেন। তাই আমার প্রার্থীতা প্রত্যাহার করে নিচ্ছি। উল্ল্যেখ্য জাতীয় পার্টি’র মেয়র প্রার্থী এয়ার আহমেদ সেলিমও নির্বাচনী মাঠে কালো টাকার ছড়াছড়ির কথা বলেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply