রিমান্ডের নামে নির্যাতন করে ভবিষ্যতে এর জবাবদিহি করতে হবে -মক্কাস্থ বি.এন.পি

মুহাম্মদ নাছের চৌধুরী. মক্কা আল মোকাররমা :

রিমান্ডের নামে নির্যাতন করে ভবিষ্যতে এর জবাবদিহি করতে হবে. মানুষের জীবন যাত্রার মান সংকোচিত হয়ে গেছে. দ্রব্যমুল্যের উদ্বগতিতে মানুষের স্বাভাবিক জবীন দুর্বীসহ । মক্কাস্থ রুসাইফা বি.এন.পি

গত কাল মহান বিজয়দিবস উপলক্ষে পবিত্র মক্কাস্থ রুসাইফা শাখা এক সমাবেশের আয়োজন করে. উক্ত সমাবেশে জনাব জাহাংগীর আলমের পরিচালানায় আবুল কাসেমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মক্কা প্রাদেশিক শাখার বি,এন.পি সভাপতি আলহাজ্ব মুহাম্মদ রফিক খান. বিশেষ অতিথি হিসাবে ছিলেন জনাব মফিজ আহাম্মদ জাহাংগীর আলম আবদুল বারেক খান. শামসুল আলম .জানে আলম .সফর আহাম্মদ .সৈয়দ করিম .আবু সৈয়দ. নুরুল ইসলাম . মুহাম্মদ ইলিয়াস.সালাউদ্দিন কাদের চৌধূরী মুক্তি পরিষদের সভাপতি নুরুল আবসার. প্রাদেশিক শাখার সেক্রেটারী মুহাম্মদ আলী জিন্নাহ.

বক্তাগন বলেন —সরকার প্রতিনিয়ত মানবধিকার লংঘন করছে. এই মানবধিকার লংঘন রের্কড করা হচ্ছে.সময় মত তা হিসেব নেয়া হবে. তার হুসিয়ার কওে দিয়ে বলেন হত্যা গুম ও গন্ডা দিয়ে দেশ শাসন করা যায় কিন্তু শেষ রক্ষা হবে না . বিরোধী নেতাদের আইন অমান্য করে বার বার রিমান্ডে নিচ্ছে .সভা সমাবেশ করতে না দিয়ে গনতান্ত্রিক আন্দোলণকে দমন করছে. সরকার গত কয়েক বছরে ৫৭৬ টি গুম ও হত্যা আর নির্যাতনে ফ্যাসিবাদী হিসাবে সফল হয়েছে. সমাবেশ আগামী আট ও নয় জানূয়ারী চট্রগ্রামের দিকে গনবিরোধী সরকারের অনৈতিক কর্মকান্ডের দেশ ও জাতি রক্ষার গন জাগরনের লংমার্চ সফল করতে দলে মত নির্বিশেষে সকলের প্রতি আহবান জানান. অনূষ্ঠানে কেক কেটে বিজয় দিবস বরন করেন .

Check Also

রিয়াদে জ্যাবের ‘অমর একুশে’ আলোচনা সভা অনুষ্ঠিত

ষ্টাফ রির্পোটার :– “অমর একুশের চেতনায় গন মানুষের মনে জেগে উঠুক উজ্জলতা উৎকৃষ্টতা” শীর্ষক আলোচনা ...

Leave a Reply