গুম. নিখোজ খুন ও আতংক .মামলা. হামলার বিভিষিকাময় এক জনপদে পরিনিত হয়েছে বাংলাদেশ -মক্কাস্থ বি.এন.পি

মুহাম্মদ নাছের চৌধূরী. পবিত্র মক্কা :

গুম. নিখোজ খুন ও আতংক .মামলা. হামলার বিভিষিকাময় এক জনপদে পরিনিত হয়েছে সমগ্র বাংলাদেশ এবং সাংবাদিকদের অতন্ত্র চোখ ও কলম গুলিকে সরকার বেশী ভয় করে এই জন্য তাদের কন্ঠরোধ করতে চায়.

বিজয় দিবসের বিরাট আলোচনায় মক্কাস্থ সারেল হজ্ব বি.এন.পি

গতকাল পবিত্র মক্কাস্থ বি.এন.পি সারেল হজ্ব শাখা আল তৌহিদ মিলনায়তনে-মহান বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করে—– উক্ত আলোচনা সভা জনাব আবুল হোসেন ও সালাউদ্দিনের–পরিচালনায় ও মুহাম্মদ সৈয়দুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন .সৌদি আরব পশিচ্ম অঞ্চলীয় সহসভাপতি জনাব দীন মোহাম্মদ. বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বি .এন.পি নেতা শহীদুল ইসলাম অন্যান্য দের মাঝে বক্তব্য রাখেন বিশিস্ট সংগঠক জনাব আবুল হোসেন.সাধারন সম্পাদক বেলাল হোসেন সাংগঠনিক সম্পাদক আলতাজ আহাম্মদ জনাব আমানুল্লাহ. জনাব ইসমাইল হোসেন সহ সাধারন সম্পাদক কামাল উদ্দিন শফি আলম শফি .ইসলামী ঐক্যজোট নেতা জনাব মুহাম্মদ .

বক্তাগন দেশনেত্রী খালেদা জিয়ার প্রশংসা করে বলেন—দেশনেত্রী আপনি দেশবীরদের সম্মান করেছেন মুক্তিযোদ্ধাদের সম্মান ও সংর্বধনা দিয়ে. ষড়যন্ত্র যতই হোক ইনশাল্লাহ বিজয় দেশপ্রেমিকদের হবেই -নি¯প্রান ও মৃত জাতিকে স্বাধীনতার মন্ত্রে উজ্জিবীত করে– ফ্যাসিবাদীর কবল থেকে উদ্ধার করে- মুক্তির দিকে বি.এন.পি কে নিয়ে যেতে হবে.সাংবাদিক নির্যাতন .হত্যা হুমকি দিয়ে লাভ হবে না. তারা জাতির বিবেক. পাহারাদার বক্তাগন বলেন.সাংবাদিকদের অতন্ত্র চোখ গুলিকে সরকার বেশী ভয় করে এই জন্য তাদের কন্ঠরোধ করতে চায়.সবচেয়ে বেশী সাংবাদিক বেকার .চাকুরীচুত্য .চ্যালেনবন্ধ ও কন্ঠরোধ করা হয়েছে এই ফ্যাসিবাদী সরকারের আমলে.এই জাতির বিবেকরাই খেয়ে না খেয়ে জাতিকে পথ দেখিয়ে যাচ্ছে .বি,এন,পি নির্যাতন সাংবাদিকদের পাশে থাকবে****যারা নিম্মমানের দলীয় লোকদের বিচারপতি বানিয়েছে তাদের বিরুদ্ধে আজ রুখে দাড়াঁতে হবে. আজ বি.এন.পির পতাকাতলে দেশপ্রেম দেখে সমস্ত মুক্তিযোদ্ধা .ছাত্র .কৃষক .যুবা অন্যান্য বিশেষ করে আওয়ামীলীগ থেকে দলে দলে যোগদান করছে. বাধ ভাংগা জোয়ারের মত লক্ষ লক্ষ জনতা অংশগ্রহন করছে আমরা এই দেশজাগানো‌ চারদল ঘোষিত আট ও নয় জানুয়ারী চট্রগ্রামের দিকে দলে দলে লংমার্চে দল মত নির্বিশেষে সকলকে অংশগ্রহন করতে আহবান জানাই আজ সকল দলের লোকেরা বলছে দেশে বিদেশে ব্যপক সমালোচিত অবৈধ সংবিধান বিরোধী ট্রাইবুন্যাল ভেংগে দিন .সালাউদ্দিন কাদের চৌধূরীসহ সবাইকে মুক্তি দিন . সরকারের উদ্দেশ্যে বলেন মরনবাধ এজিদের টিপাই বাধ ভেংগে দাও .সাবেক মন্ত্রী ডঃ কর্নেল অলি আহাম্মদ(এম.পি )কাদের সিদ্দিকী সহ বীর মুক্তিযোদ্ধাদের অপমান .মামল.া হামলা বন্ধ কর.

Check Also

রিয়াদে জ্যাবের ‘অমর একুশে’ আলোচনা সভা অনুষ্ঠিত

ষ্টাফ রির্পোটার :– “অমর একুশের চেতনায় গন মানুষের মনে জেগে উঠুক উজ্জলতা উৎকৃষ্টতা” শীর্ষক আলোচনা ...

Leave a Reply