কুমিল্লা জেলা পরিষদে প্রশাসক পদে ওমর ফারুকের যোগদান

সিরাজুল ইসলাম চৌধুরী, কুমিল্লা:

কুমিল্লা জেলা পরিষদের প্রশাসক পদে আলহাজ্ব ওমর ফারুক গতকাল মঙ্গলবার যোগদান করেছেন। বেলা ১১টায় তিনি জেলা পরিষদে প্রবেশ করলে প্রধান নির্বাহী কর্মকর্তা তাজুল ইসলাম, সচিব ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা তাকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে অভ্যর্থনা জানান।

নতুন প্রশাসক পদে যোগদান করে তিনি উপস্থিত সাংবাদিকদের নিকট তার অনুভূতি ও প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি বলেন, ঐতিহ্যবাহী এ জেলা পরিষদের হৃত গৌরব ফিরিয়ে আনতে তিনি সর্বাত্মক প্রচেষ্টা চালাবেন। এছাড়াও জেলা পরিষদে কোন প্রকার টেন্ডারবাজী হতে দেয়া যাবে না। এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। প্রশাসক হিসেবে তিনি প্রথম কার্যদিবসে প্রধান নির্বাহী কর্মকর্তার কার্যালয়টি এবং তার পাজেরো জীপটি ব্যবহার করেন। সরকারি বরাদ্দ হিসেবে গাড়ি না পাওয়া পর্যন্ত তিনি প্রধান নির্বাহী কর্মকর্তার পাজেরো জীপটি ব্যবহার করবেন। তার প্রথম কার্যদিবসটি কেটেছে পরিষদের সকল কর্মকর্তা ও কর্মচারীদের সাথে পরিচিতি ও কুমিল্লার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দেয়া ফুলেল শুভেচ্ছা গ্রহণের মাধ্যমে।

উল্লেখ্য, কুমিল্লা জেলা পরিষদের নিয়োগপ্রাপ্ত প্রশাসক আলহাজ্ব ওমর ফারুক একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি। এছাড়া তিনি কুমিল্লা ক্লাব, রোটারী ক্লাব অব লালমাইসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply