মালয়েশিয়া আ’লীগ এর উদ্যোগে বিজয় দিবস উদযাপন

এম.আমজাদ চৌধুরী রুনু মালয়েশিয়া থেকে :

বাংলাদেশ আ’লীগ মালয়েশিয়া শাখার উদ্যোগে মতিয়ারা কম্প্লেকস হল রুমে কুয়ালালামপুর মহান বিজয় দিবস উপলহ্মে এ বিশাল আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয় ।

বাংলাদেশ আওয়ামিলীগ মালয়েশিয়া শাখার সম্মাণীত সভাপতি জনাব এ.কে.এম. আলমগীর হুসেনের সভাপতিত্বে সাধারণ সম্পদক জনাব মোঃ রেজাউল করিম রেজার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দেশবরণ্য শিহ্মাবিদ ও প্রফেসর ডাঃ এ.কে.এম. নুরুল আমীন, বিশেষ অতিখির বক্তব্য রাখেন মালয়েশিয়া হ্মমতাসিন আমনুর পার্টির সহ-সভাপতি জনাব দাতু হাজি সুহাইমী বিনতি হাজি ইয়াকুব, বক্তব্য রাখেন মালয়েশিয়া আ’লীগ এর সহ-সভাপতি জনাব মোঃ জসিম উদ্দিন চৌধুরী, বীরমুক্তি যুদ্ধা মোঃ সিরাজূল ইসলাম, বীরমুক্তি যুদ্ধা জনাব মোঃ পান্না, যুগ্ন-সাধারণ সম্পাদক জনাব মোঃ রাসেদ বাদল. জনাব মোঃ মাহতাব খন্দকার, জনাব মোঃ হুমায়ন কবির, সাংগঠনিক সম্পদক জনাব মোঃ শাহিন সর্দার, উপ-দপ্তর সম্পাদক জনাব মোঃ শাখাওয়াত হুসেন জোসেফ, ছাএলীগ ভারপ্রাপ্ত সভাপতি জনাব মোঃ জহিরুল ইসলাম জহির, যুবলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব মোঃ মনসুর আল বাসার সোহেল, বক্তব্য রাখেন শাখা আ’লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ্ । উপস্হিত ছিলেন মালয়েশিয়া আ’লীগ এর সহ-সভাপতি জনাব মোঃ মকবুল হুসেন মুকুল, জনাব আ’করিম, শ্রমিকলীগ সভাপতি জনাব মোঃ লিটন আজিজ দেওয়ান, সেরডাং শাখা সহ-সভাপতি জনাব মোঃ নুর মোহাম্মদ ভূইয়া, জালান ইপু সভাপতি জনাব মোঃ এ. কে.এম. আবুল হুসেন, বাংলাদেশ বার্তা ডট কম, ব্রাহ্মণবাড়ীয়া২৪ডট কম মালয়েশিয়া প্রতিনিধি ও মালয়েশিয়া আ’লীগ এর সম্পাদক মন্ডলীর সদস্য জনাব এম.আমজাদ চৌধুরী রুনু প্রমূহ ।

প্রধান অতিথির বক্তব্য জনাব আমীন বলেন বিরোধিদলীয নেএী যতই হরতাল অবরোধ লং মার্চ ডং মার্চ করুক না কেন তিনি যোদ্ধাঅপরাধী রাজাকার আলবদর, আলসামচ কাউকেই রহ্মা করিতে পারিবেন না, যুদ্ধাঅপরাধিদের বিচার বাংলার মাটিতেই হবে । তিনি আরো বলেন অক্যবদ্ধ আ’লীগ এর বিকল্প নেই, প্রধান মন্ত্রী কৃর্তিক ঘোশিত ভীশণ ২০২১ সাফল্য করার জন্য সকলের প্রতি আহবান জনান । পরিশেষে সনোজ্গ সাংস্কূতিক অনুষ্টান অনুষ্টিত হয় , সংগীত পরিবেশন করেন. মোঃ উম্মে ফাতেমা. মোঃ কামাল হুসেন, মোঃ আমীর হুসেন, সাংস্কূতিক অনুষ্টান পরিচালনা করেন ছাএলীগ ভারপ্রাপ্ত সভাপতি জনাব মোঃ জহিরুল ইসলাম জহির । আলোচনা সভা ও সাংস্কূতিক অনুষ্টানে মালয়েশিয়া বিভিন্ন প্রদেশের শাখা কমিটির শতশত নেতাকর্মি যোগদেন ।

Check Also

রিয়াদে জ্যাবের ‘অমর একুশে’ আলোচনা সভা অনুষ্ঠিত

ষ্টাফ রির্পোটার :– “অমর একুশের চেতনায় গন মানুষের মনে জেগে উঠুক উজ্জলতা উৎকৃষ্টতা” শীর্ষক আলোচনা ...

Leave a Reply