সরাইলে লাশবাহী অ্যাম্বুলেন্সে ডাকাতি

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-নাসিরনগর সড়কে লাশবাহী অ্যাম্বুলেন্সে ডাকাতি সংঘটিত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার রাতে এই সড়কের সরাইল উপজেলার পুটিয়া-কুন্ডা মধ্যবর্তীস্থানে। ডাকাতরা মাইক্রোবাসের চালক ও লাশের স্বজনদের কাছ থেকে স্বর্ণালংকার, ৬টি মোবাইল ফোন ও নগদ ৩৫ হাজার টাকা নিয়ে যায়। ডাকাতরা মাইক্রোবাসটি ভাংচুর করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এলাকাবাসী জানান, নাসিরনগর উপজেলা সদরের মরহুম হাজী রমজান আলীর স্ত্রী সুলতানা বেগম-(৬৫) রবিবার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের একটি প্রাইভেট ক্লিনিকে মারা যায়। পরে লাশ নিয়ে বাড়িতে নিয়ে যাওয়ার সময় রাত ১০টার দিকে ৮/৯জনের একটি সশস্ত্র ডাকাতদল সড়কের পুটিয়াÑকুন্ডা মধ্যবর্তী স্থানে লাশবাহী অ্যাম্বুলেন্সটি আটক করে মাইক্রোবাস চালকসহ লাশের স্বজনদের কাছ থেকে নগদ ৩৫ হাজার টাকা, স্বর্ণালংকার ও ৬টি মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়।

লাশের সাথে থাকা পুলিশ হেড কোয়ার্টারে কর্মরত কনষ্টেবল নুরুল হক সুমন বলেন, ডাকাতরা তাদের কাছ থেকে নগদ ৩৫ হাজার টাকা, ৬টি মোবাইল ফোন ও স্বর্ণালংকার নিয়ে যায়।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন ডাকাতির কথা স্বীকার করে বলেন, ডাকাতদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।

উল্লেখ্য সম্প্রতি এ সড়কে রোগী নিয়ে যাওয়ার পথে নাসিরনগর স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সটি একাধিকবার ডাকাতির কবলে পড়ে।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply