কুসিক নির্বাচন : মেয়র পদে তরুণ প্রার্থীদের পাশে কোন প্রতিষ্ঠিত নেতা নেই

সিরাজুল ইসলাম চৌধুরী,কুমিল্লা :

আফজাল খানের পক্ষে প্রচারনা
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন, আর বাকী ১৭ দিন। ৯ মেয়র, ২৯৬ জন সংরক্ষিত ও সাধারণ আসনের প্রার্থীদের চলছে বিরামহীন প্রচারণা। গত দু’দিন যাবত তীব্র শীতের পাশাপাশি ঘন কুয়াশা থাকায় ভোর ও মধ্যরাতের প্রচারণায় কিছুটা ভাটা পড়েছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে প্রচারণা বাড়ছে।

গত ১৫ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী আফজল খানের গণসংযোগে আসেন তার দীর্ঘদিনের রাজনৈতিক প্রতিপক্ষ কুমিল্লা সদর আসনের এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা ৮ বরুড়া আসনের এমপি নাছিমুল আলম চৌধুরী নজরুল।

মনিরুল হক সাক্কুর প্রচারনা
সম্মিলিত নাগরিক ফোরামের প্রার্থী বিএনপি’র অব্যহতিপ্রাপ্ত নেতা সাবেক যুগ্ম সম্পাদক মনিরুল হক সাক্কুর সঙ্গে নেই কোন প্রভাবশালী নেতা, তবে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য জনপ্রিয় গায়ক আসিফ আকবর তার সঙ্গে প্রচারণায় নেমেছেন।

জাতীয় পার্টির প্রার্থী এয়ার আহমেদ সেলিমের পক্ষে প্রচারণায় রয়েছেন সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমেদ।

প্রচারনায় জাপা প্রার্থী এয়ার আহমেদ সেলিম
তবে এ মুহূর্তে নগরজুড়ে নির্বাচনকে ঘিরে আলোচিত যে দু’জন তরুণ প্রার্থী নূর-উর রহমান মাহমুদ তানিম ও অ্যাড. আনিসুর রহমান মিঠু। তারা দু’জন গণসংযোগ চালালেও সঙ্গী হিসেবে নেই কোন উল্লেখযোগ্য নেতা।
প্রচারনায় ব্যস্ত আওয়ামিলীগের বিদ্রোহী প্রার্থী তরুন নেতা তানিম
মহিলা প্রার্থী শিরিন আক্তারসহ অন্য ৩ জনের কিছু পোষ্টার, হ্যান্ডবিল চোখে পড়লেও গণসংযোগ একেবারে নেই। গতকাল রোববার মেয়রপ্রার্থী আ’লীগ সমর্থিত অধ্যক্ষ আফজল খান গণসংযোগ করেন নগরীর অশোকতলা এলাকায়। এছাড়া তার পক্ষে জেলা আ’লীগের নেত্রীবৃন্দ কান্দিরপাড়ও মোগলটুলী এলাকায় গনসংযোগ করেন।

এদিকে মনিরুল হক সাক্কু নগরীরর চকবাজার, বালুধুম, চর্থা, থিরাপুকুরপাড়, মনিপূরি পাড়ায় গণসংযোগ করেন। এয়ার আহমেদ সেলিম ব্যস্ত ছিলেন গণসংযোগে নগরীর দক্ষিণ চর্থা, থিরাপুকুরপাড়, তালতলা চৌমুহনী, নবাববাড়ী চৌমুহনী এলাকায়। তরুণ প্রার্থী নূর-উর রহমান মাহমুদ তানিম ব্যস্ত ছিলেন বৈরাগীপাড়া, ঘোষপাড়া, সংরাইশ এলাকায়। এড. আনিসুর রহমান মিঠু ব্যস্ত ছিলেন হালুয়াপাড়া, মাটিয়ারা, চৌয়ারা এলাকায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply