আচরণবিধি লংঘনের দায়ে দুই প্রার্থীর সভা পণ্ড ॥ আফজল সমর্থকদের জরিমানা

কুমিল্লা সংবাদদাতা :

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে গতকাল শনিবার ক্ষমতাসীন দল আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী অধ্যক্ষ আফজল খান ও জাতীয় পার্টি সমর্থিত এয়ার আহমেদ সেলিমের সভা পন্ড করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় আফজল সমর্থিত একজনকে ৫শ টাকা জরিমানা করা হয়েছে।

রিটার্নিং অফিসার মোঃ আব্দুল বাতেন জানান, গতকাল রাত সাড়ে ৮টায় কুমিলা সিটি কর্পোরেশন এলাকার ১৭ নং ওয়ার্ড পাথুরিয়া পাড়া কফিল উদ্দিনের বাড়িতে উঠোন বৈঠকের নামে আ’লীগ সমর্থীত প্রার্থী আফজল খানঁ সমাবেশ করে। এসময় ভোটারদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করার অভিযোগে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ সমর্থিত অধ্যক্ষ আফজল খানের ওই সভা পন্ড করে দেয় ভ্রাম্যমাণ আদালত। এসময় তাবারুক হাতে পেয়ে মেয়র প্রার্থী আফজল খান সমর্থিত একজনকে তাৎক্ষনিক ৫শ টাকা জরিমানাও করা হয়। এর আগে জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী এয়ার আহমেদ সেলিমের কাটাবিল এলাকায়আয়োজিত উঠোন বৈঠকে সহকারী রিটানিং অফিসার পৌছানোর পূর্বে ওই সমাবেশ পন্ড হয়ে যায়। এদিকে রাত সাড়ে ৮টায় অপর প্রার্থী মনিরুল হক সাক্কুর গতিবিধি নজরদারী করতে সহকারী রিটানিং অফিসার কার্যালয় থেকে বের হয়েছেন বলে জানিয়েছেন রিটানিং অফিসার।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply