মতলব উত্তরে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় যুবকের তিন মাসের জেল

শামসুজ্জামান ডলার, মতলব উত্তর (চাঁদপুর) :

মতলব উত্তর উপজেলায় গতকাল শনিবার জহিরুল ইসলাম (২৫) নামে এক যুবককে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে ভ্রাম্যমান আদালত তিন মাসের জেল দিয়েছে। সে উপজেলার জীবগাঁও গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। গতকাল শনিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন ভ্রাম্যমান আদালত উক্ত সাজা প্রদান করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জহিরুল ইসলামের সাথে পার্শ্ববর্তী পাঁচগাছিয়া গ্রামের শওকত হোসেনের মেয়ে দশম শ্রেণী পড়ুয়া তানিয়া আক্তারের সাথে দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন যাবত জহিরুল ও তানিয়ার মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। তানিয়া জহিরকে এড়িয়ে চলতে থাকে। ফলে জহিরুল পথমধ্যে তানিয়ার কাছে প্রেমের অধিকার দাবী করে। কিন্তু তানিয়া তার দাবী প্রত্যাখান করে অভিভাবককে জানায়। তানিয়ার অভিভাবক ছেংগারচর পৌরসভার নিকট অভিযোগ দেয়। অভিযোগের পরিপেক্ষিতে মেয়র মতলব উত্তর থানার অফিসার ইনচার্জকে জানায়। পুলিশ গত শুক্রবার রাতে জহিরুলকে তার নিজ বাড়ী জীবগাঁও থেকে আটক করে থানায় নিয়ে আসে। আটকের পর গতকাল শনিবার জহিরুল ইসলামকে ভ্রাম্যমান আদালতে পাঠালে আদালত তাকে তিন মাসের জেল প্রদান করে।

অভিযুক্ত জহিরুল ইসলাম জানান, তানিয়ার সাথে আমার ৪ বছর যাবত সম্পর্ক। আমি বিদেশ থাকাকালীন তানিয়াকে টাকা পয়সা ও স্বর্ণালংকার দেই। কিছুদিন যাবত তানিয়া আমাকে এড়িয়ে চলতে থাকলে আমি আমার দেওয়া উপহার ফেরৎ পাওয়ার জন্য রাস্তায় তার সাথে কথা বলার চেষ্টা করি। এতে তার অভিভাবক আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করে। আমি ষড়যন্ত্রের শিকার। আমি তানিয়াকে কোন উত্যক্ত করার প্রশ্নই উঠেনা। কারণ আমি তাকে খুব ভালবাসি। আমি তানিয়ার প্রেমের ফাঁদে পড়ে আমাকে জেলের ভাত খেতে হচ্ছে।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply