আজ বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের মুখোমুখি হবে মুরাদগর ও বুড়িচং

মোঃ শরিফুল আলম চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) থেকেঃ
শিরোপা জয়ের শেষ হাসি হাসতে চান মুরাদনগরের কাজিয়াতল (দঃ) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শাহানার দলঃ

মুরাদনগরের অধিনায়ক শাহানা
‘‘সারাদেশের মতো কুমিল্লা জেলার প্রাথমিক শিক্ষা অফিসের পৃষ্টপোষকতায় আয়োজিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালের শিরোপা জিতে নিয়ে শেষ বিজয়ের হাসি হাসতে চান মুরাদনগরের কাজিয়াতল (দঃ) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর গরীব মেধাবী ছাত্রী ক্যাপটেন সাহানা আক্তার (সাহানা)।

কুমিল্লা স্টেডিয়ামে চৌদ্দগ্রাম, বরুড়া ও সর্বশেষ গত ৭ডিসেম্বর দাউদকান্দিকে ৪-৩ গোলে হারিয়েছে মুরাদনগর। জয়ী দলের গোল চারটি করেন অধিনায়ক শাহনাজ আক্তার সাহানা, গীতা রানী, মেহেরুন ও হালিমা। বাংলাদেশের ফুটবল টুর্নামেন্টের রানী নামে খ্যাত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্টের প্রথম আসরের জেলা পর্যায়ের শিরোপা নির্ধারনের ম্যাচ আজ (শনিবার) মাঠে গড়াবে। শ্রেষ্টত্বের লড়াইয়ে মুখোমুখি হবে জেলার সর্বাধিক অপরাজিত বৃহত্তম মুরাদনগর ও চির প্রতিদ্বন্দী বুড়িচং উপজেলা। কুমিল্লার স্টেডিয়ামে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় দুপুর ২ টায়। গত ৭ ডিসেম্বর সকালে ওই একই স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে মুরাদনগরের কাজিয়াতল (দঃ) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে মহিলা ফুটবলাররা ৪-৩ গোলে দাউদকান্দি উড়িয়ে দিয়ে উদ্ভোধনী টুর্নামেন্টের প্রথম বারের মতো ফাইনালের টিকেট হাতে পায়। ওই দিনের দ্বিতীয় সেমিফাইনালে বুড়িচং ১-০ গোলে দেবিদ্বার কে পরাজিত করে ফাইনালে উঠে। মুরাদনগর ও দাউদকান্দির মধ্যকার প্রথম সেমিফাইনাল খেলাটি নির্ধারিত সময় গোল শূন্য ভাবে শেষ হলে খেলার ভাগ্য নির্ধারণ হয় অতিরিক্ত সময়ের ট্রাইবেকারে। মুরাদনগর এর অধিনায়ক সাহানা এ প্রতিনিধি কে বলেন আজ তারা জেতার জন্য পায়ে বলে যা করার প্রয়োজন তাই তারা করবেন। তিনি আশা করেন তার দল অবশ্যই মুরাদনগরের সকল মানুষের উৎকণ্ঠা কে বিজয়ের হাসির মধ্য দিয়ে জেলা পর্যায়ে ফাইনালের শিরোপা হাতে নিবেন। শুধু তাই নয় অধিনায়ক সাহানা আরও বলেন আমরা এ টুর্নামেন্টের সর্বশেষ ফাইনাল খেলাটিও খেলার জন্য সম্পূর্ণ প্রস্তুত রয়েছি। আমার বিশ্বাস আমার নেতৃত্বাধীন মুরাদনগরের দলটি ফুটবলের রানীখ্যাত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্টের সর্বশেষ চুড়ান্ত বিজয়টি আমাদের হাতে আসবে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply