মনিরুল হক সাক্কুকে সমর্থন জানিয়েছেন আসিফ

কুমিল্লা, ০৪ ডিসেম্বর ২০১১ (কুমিল্লাওয়েব ডট কম) :

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করে নতুন করে রাজনিতীর মাঠে সরগড়ম ফেলে দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সংগীত শিল্পী আসিফ আকবর। ইভিএম পদ্ধতি বাতিল ও সেনা মোতায়েনের দাবীতে বিএনপি নির্বাচন বর্জন করলেও মেয়র পদে মনোনয়নপত্র নেন আসিফ।

কিন্তু শেষ পর্যন্ত মনোনয়ন জমা না দিয়ে আবার কৌতহলেরও সৃষ্টি করেন। কেন মনোনয়নপত্র জমা দেননি তা জানতে চাইলে আসিফ আকবর জানান, আমি একজন যোগ্য প্রার্থী খুজছিলাম। কুমিল্লা সিটি নির্বাচনে এই নগরীর জন্য এমন একজন যোগ্য লোক প্রয়োজন নগর পরিকল্পনায় যার অতীত অভিজ্ঞতা রয়েছে।

এক্ষেত্রে আমি মনিরুল হক সাক্কু ভাইকে পেয়েছি যার জন্য নগরবাসী প্রতীক্ষা করছেন। কুমিল্লায় গত ৪০বছরে অনেক প্রশাসক এসেছেন কিন্তু কাজের কাজটা সাক্কুই করেছেন। কুমিল্লা নগরীর যে উন্নয়ন এখন দৃশ্যমান তা সাক্কুই করেছেন। এই নির্বাচনে তিনি যেন প্রার্থী হতে না পারেন তার জন্য প্রেসার আছে। যেহেতু তিনি প্রার্থী হয়েছেন তাই আমি এই নির্বাচনে সাক্কু ভাইয়ের জন্য শুভকামনা করছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply