দেশের দরিদ্র জনসাধারন জাতীয় আইন সংস্থার মাধ্যমে বিনামূল্যে আইনী সহায়তা পাবে

মো : আলমগীর তালুকদার :

চাঁদপুর জেলা জাতীয় আইনগত সহায়তা সংস্থার চেয়ারম্যান জেলা জজ মোঃ শফিকুল করিম প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করছেন পাশে অতিথিবৃন্দ
চাঁদপুর জেলা জাতীয় আইনগত সহায়তা সংস্থার চেয়ারম্যান জেলা জজ মোঃ শফিকুল করিম গতকাল সকালে কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে বলেন েেদশের দরিদ্র জনসাধারন জাতীয় আইন সংস্থার মাধ্যমে বিনামূল্যে আইনী সহায়তা পাবে । ্্্এতদিন যে সব দরিদ্র অসহায় জনগন অর্থের অভাবে আইনগত প্রতিকার পায় ন্ইা তাদের আইনগত সহায়তা প্রদানের জন্য প্রতিটি ইউনিয়ন, উপজেলা ও জেলা কমিিিট গঠন করে আইনগত সহায়তা প্রদান করা হবে । উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোঃ আঃ রউফ , সহকারি জজ মোঃ সজ্জাদ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম বরূয়া, জেলা আ্্্্্্্্্্্্্্্্্্ইনজীবি সমিতির সভাপতি ও জেলা জাতীয় আইনগত সংস্থার সচিব মোঃ মোঃ শহীদ উল্যা পাটওয়ারী , উপজেলা ভ্্্্্্্্্্্্্ইাস চেয়ারম্যান সোহরাব হোসেন চৌধুরী, কামরুন নাহার ভুঞা ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র হূমায়ূন কবির প্রধান, অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম, ্্ইউপি চেয়ারম্যান আমির হোসেনও রফিকুল ্্্্্ইসলাম লালু প্রমূখ । অনুষ্ঠানে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ইউপি চেয়ারম্যান ,সাংবাদিক সহ গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন ।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply