সরাইলে শ্রমের মজুরি আনতে গিয়ে লাশ হলো নুরুন্নাহার : আহত ৬

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অতিদরিদ্রদের কর্মসংস্থান প্রকল্পের মজুরি টাকা আনতে গিয়ে সড়ক দূর্ঘটনায় লাশ হলো নুরুন্নাহার (৫০)। আহত হয়েছে কর্মসংস্থানের শ্রমিক ও শিশুসহ ছয় জন। গতকাল শুক্রবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার শাহবাজপুরে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শাহবাজপুর থেকে কুট্টাপাড়া যাওয়ার পথে যাত্রীবাহী একটি টেম্পু সড়কে বিপরীত দিকে আসা বেপরোয়া গতির ট্্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী টেম্পুটি দুমড়ে-মুচড়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে নিহত হয় শাহবাজপুর গ্রামের নান্নু মিয়ার স্ত্রী দরিদ্র নুরুন্নাহার। আহত হয় একই গ্রামের কর্মসংস্থান শ্রমিক আছিয়া খাতুন(৪৫), জাহান আরা(৪৮), হনুফা বেগম(৩০), আব্দুল মালেক (৫৫), শিশু তিন্নি (৭) ও টেম্পু চালক আবদুর রাশেদ(১৮)। আহত চালককে মুমূর্ষ অবস্থায় ঢাকায় প্রেরন করা হয়েছে। বাকিদের সরাইল ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। শাহবাজপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মো. আমির আহম্মেদ বলেন, দূর্ঘটনায় নিহত নুরুন্নাহার ও আহতদের মধ্যে চার জন কর্মসংস্থান কর্মসূচির শ্রমিক। গতকাল তারা সোনালী ব্যাংক সরাইল শাখা থেকে মজুরির টাকা তোলার কথা ছিল। নুরুন্নাহারসহ অন্যান্য শ্রমিকরা বৃহস্পতিবার ব্যাংকে ঘুরে এলেও টাকা পায়নি।

সোনালী ব্যাংক সরাইল শাখার ব্যবস্থাপক মো. আবদুল ওয়াদুদ বলেন, কর্মসংস্থান প্রকল্পের শ্রমিকদের মজুরি ভাতা বৃহস্পতিবার দেয়ার কথা ছিল। ব্যাংকে ভীড় ও সময়ের কারণে দেয়া সম্ভব হয়নি। তাই শুক্রবার বন্ধের দিন শ্রমিকদের মজুরির প্রদান করা হচ্ছে।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply