চৌদ্দগ্রামে স্বর্ণ দোকানে দূর্ধর্ষ ডাকাতি ॥ ২৫ ভরি স্বর্ণালংকার লুট ॥ তিন নৈশ প্রহরী আহত

জামাল উদ্দিন স্বপন:

কুমিল্লার চৌদ্দগ্রামের ধোড়করা বাজারে মঙ্গবার গভীর রাতে সংঘবদ্ধ ডাকাতদল তিন নৈশ প্রহরীকে বেধে একটি স্বর্ণ দোকানে দূর্ধষ ডাকাতি করে ২৫ ভরি স্বর্ণালংকার লুটে নিয়েছে। খবর পেয়ে গতকাল বুধবার সকালে স্থানীয় চিওড়া ইউপি চেয়ারম্যান আবু তাহেরসহ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, মঙ্গলবার রাত আনুমানিক তিনটায় ১৪/১৫ জনের একদল সংঘবদ্ধ ডাকাত উপজেলার ধোড়করা বাজারের তিন দিক থেকে ঘেরাও করে নৈশ প্রহরী ওহাব, তাহের ও ফজল হককে মারধর শেষে অস্ত্রের ভয় দেখিয়ে বেধে রাখে। পরে ডাকাতদল ওই বাজারে ফেনী ফুলগাজী এলাকার অজিত চন্দ্র শীলের মালিকানাধীন ‘ভাই ভাই শিল্পালয়’ নামের স্বর্ণ দোকানের সার্টারের তালা কেটে ভিতরে প্রবেশ করে। এসময় ডাকাতদল আলমারির গ্লাস ভেঙ্গে চৌদ্দ লাখ টাকা মূল্যের বিভিন্ন ধরনের প্রায় ২৫ ভরি স্বর্ণলংকার ও ক্যাশে থাকা নগদ লক্ষাধিক টাকা লুটে নিয়ে কৌশলে পালিয়ে যায়। এঘটনায় দোকান মালিক অজিত চন্দ্র শীল অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে গতকাল বুধবার দুপুরে থানায় একটি ডাকাতি মামলা করেছেন।

এব্যাপারে ভাই ভাই শিল্পালয়ের কর্মচারী অজুন চক্রবর্তী জানায়, আমরা কেউ দোকানে না থাকায় সংঘববদ্ধ ডাকাতদল নগদ টাকাসহ ২৫ ভরি স্বর্ণালংকার লুটে নিয়েছে।

বাজার কমিটির সভাপতি আবদুল হক সওদাগর বলেন, তিন নৈশ প্রহরীকে আহত করে ডাকাত দল ভাই ভাই শিল্পালয়ে থাকা প্রায় ২৫ ভরি স্বর্ণালংকার লুটে নেয়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply