দেবিদ্বারে দিনমুজুর হত্যাকান্ডের ঘাতক আসামী মজিদ গ্রেফতার

মোঃফখরুল ইসলাম সাগর,দেবিদ্বার(কুমিল্লা) :

দেবিদ্বারে দিনমজুর মোশাররফ (৩০) হত্যা মামলার একমাত্র আসামী আব্দুল মজিদ(১৮)কে গ্রেফতার করা হয়েছে। রোববার দিবাগত ভোর রাতে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) আবু জাহের ও কামাল হোসেন’র নেতৃত্বে একদল পুলিশ লাকসাম উপজেলার দক্ষিণ ছিলু নিয়া গ্রামের নানা আব্দুল কাদেরে’র বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক আব্দুল মজিদ, মোশাররফ কর্তৃক জোর পূর্বক বলদকার হওয়ার ঘটনাকে কেন্দ্র করে কথা কাটা কাটির এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে কোদাল দিয়ে মাথায় উপর্যপুরি কুপিয়ে তাকে হত্যা করার কথা স্বীকার করেছে।

উল্লেখ্য উপজেলার নবিয়াবাদ গ্রামের আব্দুল মালেক এর ছেলে মোস্তফা কামাল গত ১৮ নভেম্বর বিকেলে কুমিল্লার ময়নামতি ‘বদলি শ্রমিকের হাট’ থেকে দু’জন দিন মজুরকে জনপ্রতি দৈনিক ১৮০ টাকার পারিশ্রমিকে জমিতে কাজ করার জন্য নিয়ে আসেন। গত ১৯-২০ নভেম্বর’র ন্যায় ২১নভেম্বর ভোরেও ওই দু’শ্রমিক তার জমিতে কাজ করতে গেলেও ওইদিন দুপুরে দেবীদ্বার থানা পুলিশ ধান ক্ষেত থেকে এক শ্রমিকের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করলেও অপর শ্রমিক পলাতক থাকে। নিহত শ্রমিক মোশাররফ হোসেন (৩০) চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার ইসলামপুর গ্রামের সেকান্দার বাদশার ছেলে এবং আট ঘাতক আব্দুল মজিদ কুমিল্লার মিয়ারবাজার এলাকার আব্দুল কাদের মিয়ার পুত্র বলে জানান যায়।

মামলা তদন্তকারী কর্মকর্তা দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এস.আই) আবু জাহের জানান, মোশারফকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় ঘাতক দিনমজুর আব্দুল মজিদ(১৮)। নিহত মোশারফ যে ঘরে রাতে ঘুমিয়ে ছিলেন সেই ঘর তল্লাশি করে তার ব্যাগে নিহতের ছবি ও চেয়ারম্যান কর্তৃক প্রত্যয়ন পত্র পাওয়া গেলে শুধু নিহতের পরিচয় মিলে। কিন্তু ঘাতকের নাম পরিচয় কোন কিছুই পাওয়া যায়নি। টানা ৬ দিন অভিযানের পর ঘাতক মজিদকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আব্দুল মজিদ মোশাররফ কর্তৃক জোর পূর্বক বলদকার হওয়ায় ক্ষুব্ধ হয়ে উপর্যপুরি কোদালের আঘাতে তাকে হত্যা করার কথা স্বীকার করেছে।

Check Also

নিউইয়র্কের চিকিৎসক ফেরদৌস খন্দকারে দেওয়া খাদ্য পাচ্ছে দেবিদ্বারের ১ হাজার পরিবার

দেবিদ্বার প্রতিনিধিঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে লকডাউনের কারনে কর্ম হারিয়ে অসহায় হয়ে পড়েছে দেশের হাজার হাজার ...

Leave a Reply