বীর মুক্তিযোদ্বাদের অপমান করে নিজের পতন রুখতে পারবেন না- মক্কাস্থ চারদলীয় জোট

মুহাম্মদ নাছের চৌধূরী, পবিত্র মক্কা .সৌদি আরব :
কর্নেল অলি .কাদের সিদ্দিকীর মত জাতীয় মহান বীর মুক্তিযোদ্বাদের অপমান করার কর্মসুচী পালন করে নিজের পতন রুখতে পারবেন না.- ডঃ কর্নেল অলির উপর মামলা হামলা করার মক্কাস্থ প্রতিবাদ সমাবেশে চারদলীয় জোট ও এল.ডি.পি

পবিত্র মক্কায় গতকাল মিসফালাস্থ একটি হোটেলের মিলনায়তনে এল,ডি.পি ও চারদলীয় জোট কর্তৃক এক প্রতিবাদ সভা অণুষ্ঠিত হয়. মুহাম্মদ মনজরু আলমের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মক্কাস্থ ডক্টর এসোসিয়েশনের সভাপতি ও সৌদি আরব এল.ডি.পি প্রধান ডাক্তার ফজলে আকবর চৌধুরী সভায় সভাপতিত্ব করেন. সৌদি আরবের ইনভেস্টর খন্দকার হেলাল (সি,আই,পি) বক্তব্য রাখেন সাবেক ছাত্র নেতা আবদুস সালাম তালুকার বি.এন.পি মক্কাস্থ ( মা.ফে) গ্র“পের সাধারন সম্পাদক ফেরদাউস চৌধূরী মিঠু . বি.এন.পি নেতা জনাব আবুল কালাম আজাদ.জামায়াত নেতা. ডঃ শামিউল বারী . ইসলামী ঐক্যজোট নেতা মুফতী শামীম সালাফী বিক্ষোভ সমাবেশে বক্তাগন বলেন-কর্নেল অলি কাদের . সিদ্দিকী মত জাতীয় বীর মুক্তিযোদ্বাদের অপমান করার কর্মসুচী হাতে নিয়েছে জালেম সরকার.অতীতে মেজর জলিল .আতাউল গনী ওসমানী. আ.স.ম আবদুর রব ডঃ কামাল সহ কোন বীর মুক্তিযোদ্বা বাকশালী অপমান থেকে রক্ষা পায়নি.

(ভারত .হাসিনা. টিপাঁইমুখেবাধ) তিনটি মিলে বাংলাদেশের উন্নয়নের জন্য মরন ফাদঁ প্রত্যেক বাংলাদেশীর জন্য যন্ত্রনাদায়ক .বাংলাদেশে স্বাধীনতাপ্রিয় জনতা এই তিনটিকে ঘৃনাভরে প্রত্যাখান করে. এই সরকারের আমলে যমুনা টিভি. চ্যানেল ওয়ান .আমার দেশ সহ সহস্রাধিক সাংবাদিক দের শাররীক ও মানুষিক নির্যাতন করার পরিনিতে ইতিহাসে আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে. তারা আরো বলেন সকল বীর মুক্তিযোদ্বাদের উপর ফ্যাসীবাদী আওয়ামীদের হামলার প্রমান ও স্বাক্ষাত সহ ডকুমেন্টরী প্রকাশ করে অচিরেই দেশ বিদেশে তাদের কুকর্ম জানানো হবে.

প্রয়োজনে সকল মুক্তিযোদ্বাগন বংগভবন অনিদিষ্ট কাল ঘেরাও অবস্থান করে সকল ফ্যাসীবাদীদের বিচারের আওতায় আনা হবে.

Check Also

রিয়াদে জ্যাবের ‘অমর একুশে’ আলোচনা সভা অনুষ্ঠিত

ষ্টাফ রির্পোটার :– “অমর একুশের চেতনায় গন মানুষের মনে জেগে উঠুক উজ্জলতা উৎকৃষ্টতা” শীর্ষক আলোচনা ...

Leave a Reply