চৌদ্দগ্রামে পতিতাসহ খদ্দের আটক

জামাল উদ্দিন স্বপন:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিলার চৌদ্দগ্রামের মিয়াবাজার এলাকার হোটেল গ্রীণ ভিউ’তে শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় এক পতিতাসহ খদ্দেরকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, দীর্ঘদিন ধরে গ্রীণ ভিউ হোটেলে পতিতাবৃত্তি, মাদক ব্যবসা ও অসামাজিক কার্যকালাপের চলে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার এসআই রুহুল আমিন ও এএসআই ইকবাল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ওই হোটেলের দ্বিতীয় তলায় আবাসিক রুমে অভিযান চালিয়ে আপত্তিকর অবস্থায় এক পতিতাসহ খদ্দেরকে আটক করে। আটকৃকতরা হচ্ছে- পতিতা কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার রামপুর গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে আইরিন আক্তার ও খদ্দের পাশ্ববর্তী শিবপুর গ্রামের আমির হোসেনের ছেলে আলী হোসেন। এসময় পুলিশ বিপুল পরিমাণ কনডম ও ফেনসিডিলের কয়েকটি খালি বোতল জব্দ করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে হোটেল মালিক, ম্যানেজারসহ সংশিষ্ট ব্যক্তিরা পালিয়ে যায়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোতাহার হোসেন ঘটনাস্থলে গিয়ে হোটেল কর্মচারী ও এলাকার লোকজনকে ডেকে এনে এই হোটেলে অসামাজিক কার্যকালাপ বন্ধের জন্য নির্দেশ দেন এবং তা বন্ধ না হলে তিনি হোটেলটি বন্ধ করে দিবেন বলে হুশিয়ারী করেন।

এবিষয়ে হোটেল মালিক মোঃ রিপনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে সাংবাদিক পরিচয় জেনে ফোনটি কেটে দেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply