তিতাসে ভিনসন ইন্ড্রাষ্টিজ (প্রাঃ) লিঃ উদ্যোগে ট্রেনিং ও সেমিনার অনুষ্ঠিত

নাজমুল করিম ফারুক, তিতাস :

তিতাসে অনুষ্ঠিত ভিনসন ইন্ড্রাষ্টিজ (প্রাঃ) লিঃ এর ট্রেনিং ও সেমিনার উপস্থিত অতিথিবৃন্দ।
কুমিল্লার তিতাসে বুধবার বিকাল ৪টায় ভিনসন ইন্ড্রাষ্টিজ (প্রাঃ) লিঃ এর উদ্যোগে কড়িকান্দি বাজারস্থ ইভা কিন্ডার গার্টেন মাঠে ট্রেনিং ও সেমিনার অনুষ্ঠিত হয়।

ভিনসন ইন্ড্রাষ্টিজ এর সদস্য ডাঃ সুমন মিয়ার পরিচালনায় উক্ত ট্রেনিং ও সেমিনারে প্রধান অতিথি ছিলেন ভিনসন ইন্ড্রাষ্টিজ (প্রাঃ) লিঃ এর ভিনসন কিং দুর্গাদাস লালওয়ানি। বিশেষ অতিথি ছিলেন, ভিনসন ইন্ড্রাষ্টিজ (প্রাঃ) লিঃ এর বাংলাদেশের ফাউন্ডার মেম্বার গোলাম কিবরিয়া জুয়েল ও কর্মরত সদস্য ফারুক আহমেদ। দারিদ্র দূরীকরণ ও বেকার সমস্যার সমাধানের লক্ষ্যে আয়োজিত উক্ত ট্রেনিং ও সেমিনারে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মহসীন ভূঁইয়া, ভিনসন ইন্ড্রাষ্টিজ (প্রাঃ) লিঃ বাংলাদেশের সদস্য আনিছুর রহমান আজিম, মোবারক হোসেন চেয়ারম্যান, জহিরুল ইসলাম যাদু, হাসান মোল্লা, মোস্তফা ভূইয়া, মুন্সি মহসিন। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, মনিুরুল ইসলাম, আবুল কালাম মাস্টার, বি.এম ডালিম, জাকির হোসেন, মানিক মোল্লা, রোমেল মাস্টার, শেখ ফরিদ, ডালিম সওদাগর ও শাহিনা আক্তার প্রমূখ।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply