মালয়েশিয়ায় তারেক রহমানের ৪৭তম জন্ম বার্ষিকী পালিত

এম.আমজাদ চৌধুরী রুনু মালয়েশিয়া প্রতিনিধি :
নানা কর্মসূচী পালনের মধ্য দিয়ে মঙ্গলবার বিএনপি মালয়েশিয়া শাখার উদ্যোগে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৪৭তম জন্ম বার্ষিকী পালন হয়েছে। মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের আমপাং এলাকায় হোটেল ডি পলমায় দি পালমায় মূল অনুষ্ঠানের আয়োজন থাকলেও মালয়েশিয়ার বিভিন্ন প্রদেশে বিএনপি ও এর সহযোগি সংগঠনের উদ্যোগেও নানা কর্মসূচী পালন করা হয়।

হোটেল ডি পলমরায় অনুষ্ঠানের মধ্যে ছিল কেক কাটা, আলোচনা ও দোয়া মাহফিল। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছছাসেবক দলের সহ-সভাপতি ও মালয়েশিয়া বিএনপির আহবায়ক মাহবুব আলম শাহ। সভাপতিত্ব করেন মালয়েশিয়া বিএনপি শাখার সদস্য সচিব মোশারফ হোসেন।

অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার (অব.) আসম হান্নান শাহ মুঠোফোনে বক্তব্য দেন। এসময় তিনি বলেন, তারুণ্যের প্রতীক তারেক রহমানের কর্মকান্ড ও জনপ্রিতায় বর্তমান সরকার ভয় পায়, তাই একের পর এক মিথ্যা মামলা দিয়ে তাঁকে ও তার রাজনীতিকে ধবংস করার পায়তারা করছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা ফরিদুরহমান ফরিদ, হাজী আলমগীর, সাখাওয়াত হোসেন, মোঃ জাফর, একে এম ফজলুল হক স্বপন, রফিকুল ইসলাম ইলিয়াস, এস এম বশির আলম, কাজী সালাউদ্দিন, শাওন, মনজু খা, মনজু মন্সী, আব্দুল্লাহ আল মামুন, ফারুক, খলিলুর রহমান, জাহাঙ্গীর ,হানিফ, আরিফ হোসেন, আহম্মেদ সাগর, তারেক রহমান সংগ্রাম পরিষদ মালয়েশিয়া শাখা আহবায়ক ওয়ালীউল্লাহ জাহিদ, যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম মাহমুদ, মালয়েশিয়া মহানগর যুবদল কমিটির সভাপতি সিরাজুল ইসলাম স্বজন, সাধারন সম্পাদক খান মনির, এনায়েত, তারিকুল ইসলাম নিউটন, নাসির প্রমুখ।

Check Also

রিয়াদে জ্যাবের ‘অমর একুশে’ আলোচনা সভা অনুষ্ঠিত

ষ্টাফ রির্পোটার :– “অমর একুশের চেতনায় গন মানুষের মনে জেগে উঠুক উজ্জলতা উৎকৃষ্টতা” শীর্ষক আলোচনা ...

Leave a Reply