দাউদকান্দিতে পৃথক ঘটনায় ২ জন খুন

শামীমা সুলতানা :
২২ নভেম্বর মঙ্গলবার দাউদকান্দি উপজেলার জিংলাতলীর ছান্দ্রা গ্রামের পার্শ্বে কালাডুমুর নদীর পাড় থেকে বাদল চন্দ্র সরকার (২৫) কে মৃত অবস্থায় উদ্ধার করে দাউদকান্দি পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের আউটিয়াখোলা গ্রামের পরেশ চন্দ্র সরকারের পুত্র ইলিয়টগঞ্জ বাজারের ব্যবসায়ী ও দাউদকান্দি উপজেলা পূজা উদযাপন কমিটির সাংগঠনিক সম্পাদক বাদল চন্দ্র সরকার ২১ নভেম্বর ব্যবসা শেষে তার কোনো ্েক বন্ধুর সঙ্গে দেখা করতে বের হয়। বাদল রাতে বাড়ি না ফিরলে স্বজনরা তাকে বহু খোঁজাখুঁজি করতে থাকে। পরে তাকে কালাডুমুর নদীর পাড় থেকে বাদলের ক্ষত-বিক্ষত লাশ উদ্বার করে মর্গে প্রেরণ করে পুলিশ।

অপরদিকে ২১ নভেম্বর সোমবার দাউদকান্দি পৌরসভা দিঘীরপাড় গ্রামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, দিঘীরপাড় গ্রামের আলী আজমের স্ত্রী মোসাঃ ডলি আক্তার (২৫) নামের এক গৃহবধূর স্বামীর বাড়িতে রহস্যজনক মৃত্যু হয়। মৃত ডলির পিতা তার মেয়েকে নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করে ৪ জনের নামে দাউদকান্দি থানায় একটি জিডি করেন। পুলিশ লাশটির উদ্বার করে মর্গে প্রেরণ করেছে ও মৃত্যুর রহস্য উদঘাটনে তৎপর রয়েছে।

Check Also

দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনার কবলে খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহর : ছাত্রদলকর্মী নিহত

দাউদকান্দি প্রতিনিধি :– কুমিল্লার দাউদকান্দি উপজেলায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ ...

Leave a Reply