দাউদকান্দির গৌরীপুরে সাংবাদিকদের অবহিতকরণ সভা

শামীমা সুলতানা :

জার্নালিস্ট গিল্ট এর সদস্যদের পুরস্কার স্বরূপ ব্যাগ তুলে দিচ্ছেন কবি, কলামিস্ট ও জার্নালিস্ট গিল্টের সভাপতি আলী আশরাফ খানসহ অতিথিবৃন্দ।
২১ নভেম্বর বিকাল ৫টায় দাউদকান্দির গৌরীপুরে উদ্দীপনের শিশু উন্নয়ন কর্মসূচীর আওতায় কৃষি কাজে নিয়োজিত শিশু ও যুবদের কর্মসংস্থান ও শিক্ষা নিশ্চিত করা বিষয়ে স্থানীয় সাংবাদিকদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। সভায় জার্নালিস্ট গিল্ট এর সভাপতি, কবি ও কলামিস্ট মো.আলী আশরাফ খান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উদ্দীপনের আঞ্চলিক ব্যবস্থাপক প্রভাস চন্দ্র দাস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উদ্দীপন প্রধান কার্যালয়ের সিনিয়র মনিটরিং অফিসার কে.এম.হায়দার, সিনিয়র প্রোগ্রাম অফিসার মোহাম্মদ আব্দুল বারী। স্থানীয় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক প্রথম আলোর দাউদকান্দি প্রতিনিধি ও দৈনিক রূপসী বাংলার স্টাফ রিপোর্টার মোঃ আব্দুর রহমান ঢালী, দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ আলী হোসেন বাবুল, দৈনিক নয়াদিগন্তের প্রতিনিধি মোহাম্মদ হানিফ খান, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি আব্দুুল করিম সরকার, দৈনিক বাংলাবাজার প্রতিনিধি মোঃ শহীদ উল্লাহ সাদা, দৈনিক বাংলাদেশ সময় প্রতিনিধি এমএ সালাম সরকার, দৈনিক মানবজমিন প্রতিনিধি আরিফুল ইসলাম দিপু, কালধারা প্রতিনিধি রাজু আহমেদ ও আব্দুল মতিন। সভা শেষে জার্নালিষ্ট গিল্ট এর সদস্যদের মাঝে পুরস্কার স্বরূপ ব্যাগ প্রদান করা হয়।

সভায় প্রধান অতিথি বলেন, ‘আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় ঝুকিপূর্ণ শ্রম থেকে শিশু ও যৃবাদের রক্ষা করার লক্ষ্য নিয়ে আমরা মাঠে কাজ করছি’। সভাপতি বলেন, ‘আমরা স্ব-স্ব ক্ষেত্রে সচেতন হলে ঝুঁকিপূর্ণ শ্রম থেকে ফিরিয়ে শিশু ও যুবাদের কম ঝুঁকিপূর্ণ কাজ ও শিক্ষার প্রতি আগ্রহ সৃষ্টি করা তেমন কোনো কঠিন কাজ নয়। এ ব্যাপারেবিভিন্ন সংগঠনের পাশাপাশি সরকারকেই সর্বাগ্রে পদক্ষেপ নিতে হবে’।

ছবির ক্যাপশনঃ জার্নালিস্ট গিল্ট এর সদস্যদের পুরস্কার স্বরূপ ব্যাগ তুলে দিচ্ছেন কবি, কলামিস্ট ও জার্নালিস্ট গিল্টের সভাপতি আলী আশরাফ খানসহ অতিথিবৃন্দ।

Check Also

দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনার কবলে খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহর : ছাত্রদলকর্মী নিহত

দাউদকান্দি প্রতিনিধি :– কুমিল্লার দাউদকান্দি উপজেলায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ ...

Leave a Reply