নির্বাচনের আগে অস্ত্র উদ্ধার অভিযানের দাবি কুসিক নির্বাচনে জাপার প্রার্থী সেলিমের

কুমিল্লা, ২১ নভেম্বর ২০১১ (কুমিল্লাওয়েব ডট কম) :

এয়ার আহমেদ সেলিম (ফাইল ফটো)
আ‌সন্ন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের আগে অস্ত্র উদ্ধারের দাবি জানিয়েছেন জাতীয় পার্টির সম্ভাব্য মেয়র প্রার্থী এয়ার আহমেদ সেলিম। সোমবার স্থানীয় একটি হোটেলে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ দাবি জানান।

সেলিম বিগত সময়ে বিভিন্ন দলের সম্মেলন ও কমিটি গঠনকে কেন্দ্র করে অস্ত্রবাজির ঘটনার কথা উল্লেখ করে বলেন, এ সকল অস্ত্র উদ্ধার করা না হলে তা নির্বাচনে ব্যবহৃত হতে পারে।

এয়ার আহমেদ সেলিম কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম পদ্ধতি ব্যবহারের পক্ষে মত দিয়ে বলেন, এ পদ্ধতিতে নির্বাচন সুষ্ঠু হবে। এজন্য তিনি নির্বাচন কমিশনকে ইলেক্ট্রনিক্স ভোটিং মেশিন ব্যবহারের জন্য প্রশিক্ষণ দেওয়ার আহবান জানান।

সম্ভাব্য মেয়র প্রার্থী এয়ার আহমেদ সেলিম নির্বাচিত হলে সিটি করপোরেশন ভবনে সন্ত্রাস, দুর্নীতি ও চাঁদাবাজি দূর করাসহ বিভিন্ন প্রতিশ্রুতি বাস্তবায়নের ঘোষণা দেন। মতবিনিময় সভায় সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান আনছার আহমেদ, জাপা নেতা মোকারম আলী চেয়ারম্যানসহ জাপার নেতারা উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply