দেবিদ্বারে দিনমজুরকে কুপিয়ে হত্যা

মাসুমুর রহমান মাসুদ :

কুমিল্লার চান্দিনা উপজেলা সদর সংলগ্ন দেবিদ্বার উপজেলাধীন নবিয়াবাদ গ্রামে গতকাল সোমবার (২১ নভেম্বর) সকালে এক দিনমজুরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল সকালে জমিতে কাজ করতে গিয়ে এক দিনমজুর অপর দিনমজুর মোশারফ (৩০) কে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। ঘাতকের নাম পরিচয় কোন কিছুই পাওয়া যায়নি। নিহত মোশারফ চট্টগ্রামের মিরসরাই উপজেলার ইসলামপুর গ্রামের সেকান্দার বাদশার ছেলে।

জানাযায়, নবিয়াবাদ গ্রামের আব্দুল মালেক এর ছেলে মোস্তফা কামাল গত শুক্রবার বিকেলে কুমিল্লার ময়নামতি থেকে দু’জন দিনমজুরকে জমিতে কাজ করার জন্য আনেন। শনিবার ও রবিবার জমিতে ভালভাবে কাজ সম্পন্ন করে সোমবার ভোরেও কাজে যায় তারা। সকাল সাড়ে ৭টায় মোস্তফা কামাল এর চাচাত ভাই বাবুল মিয়া তার জমিতে গেলে এক দিনমজুরের লাশ দেখতে পায়।

দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এস.আই) আবু জাহের জানান, মোশারফকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় ঘাতক দিনমজুর। নিহত মোশারফ যে ঘরে রাতে ঘুমিয়েছিলেন সেই ঘর তলাশি করে ব্যাগে নিহতের ছবি ও চেয়ারম্যান কর্তৃক প্রত্যয়ন পত্র পাওয়া গেলে শুধু নিহতের পরিচয় মিলে। কিন্তু ঘাতকের নাম পরিচয় কোন কিছুই পাওয়া যায়নি। আমরা তদন্ত করে উদঘাটনের চেষ্টা করছি। হত্যার কোন কারণ জানা যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলাদায়েরের প্রস্তুতি চলছিল।

Check Also

নিউইয়র্কের চিকিৎসক ফেরদৌস খন্দকারে দেওয়া খাদ্য পাচ্ছে দেবিদ্বারের ১ হাজার পরিবার

দেবিদ্বার প্রতিনিধিঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে লকডাউনের কারনে কর্ম হারিয়ে অসহায় হয়ে পড়েছে দেশের হাজার হাজার ...

Leave a Reply