সরাইলে সাবেক স্ত্রীকে অপহরণ করতে গিয়ে….!

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :
রোববার রাত সাড়ে ১০ টার দিকে সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ইসলামাবাদ গ্রাম থেকে পরিবারের লোকজনকে মারধর করে সাবেক স্ত্রীকে অপহরনের চেষ্টা চালায় সাবেক স্বামী সহ কয়েকজন দুস্কৃতিকারী। এ সময় এলাকাবাসী ধাওয়া করলে তাদের বহনকারী মাইক্রোবাসটি খাদে পড়ে যায়।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, রোববার রাত ১০ টার দিকে ৮/১০ জন অস্ত্রধারী লোক উপজেলার ইসলামাবাদ গ্রামের আব্দুল খাঁর ঘরে ঢুকে বাড়ির লোকজনকে মারধর করে তার মেয়ে জেসমিন বেগমকে (২২) জোরপূর্বক অপহরন করে। তারা জেসমিন বেগমকে মাইক্রোবাসে (চট্ট-মেট্টো-১১-০১৭৪) করে তুলে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় মেয়েটির আর্তচিৎকারে গ্রামবাসী ছুটে এসে মাইক্রোবাসটিকে ধাওয়া করলে গাড়িটি গ্রামের অদূরে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। জেসমিন বেগম জানান, অস্ত্রধারী লোকজনের সাথে তার সাবেক স্বামী মনির হোসেন (৩০) ছিল। তার বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায়। চার বছর আগে তার সাথে আমার বিয়ে হয়েছিল। বর্তমানে তার সাথে আমার কোন সম্পর্ক নেই, বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। আমি বাদী হয়ে আদালতে তিনটি মামলা করেছি।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মনির হোসেনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ব্যবহ্নত মাইক্রোবাসটি সরাইল থানার হেফাজতে আনা হয়েছে। মনির হোসেনকে গ্রেপ্তারের চেষ্ট চলছে।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply