আনসার ভিডিপি বাহিনী সদস্যরা সমাজ উন্নয়নে ব্যাপক ভুমিকা রেখে চলেছে :আইয়ুব আলী পাটওয়ারী

কচুয়া সংবাদদাতা :

আনসার ভিডিপি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছেন-কচুয়া উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারী। পাশে অতিথিবৃন্দের একাংশ।
কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী পাটওয়ারী বলেছেন- আনসার ভিডিপি সদস্যরা সমাজ উন্নয়নে স্থানীয় থেকে জাতীয় পর্যায়ে ব্যাপক ভূমিকা রেখে চলেছে। আনসার বাহিনীর সদস্যগন নিয়মিত আইন শৃংখল বাহিনীর পাশাপাশি সমাজের প্রত্যন্ত অঞ্চলের শান্তি, শৃঙ্খলা উন্নয়ন ও নিরাপত্তায় সর্বত্র নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাই আনসার বাহিনীর সদস্যদের ছোট করে দেখার অবকাশ নেই। বর্তমানে আওয়ামীলীগ সরকার আনসার ভিডিপিসহ সকল বাহিনীর মর্যাদা সমন্বিত রাখতে ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছে।

তিনি গতকাল ২১ নভেম্বর কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে আনসার ভিডিপি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনুপম বড়–য়ার সভাপতিত্বে ও উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা কমান্ডার মুক্তিযোদ্ধা মোঃ শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন দুলাল প্রধান, পাথৈর ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুইয়া ও কচুয়া বার্তা’র সম্পাদক ও প্রকাশক মোঃ আলমগীর তালুকদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কচুয়া থানা উপ-পরিদর্শক এসআই মোঃ নিজাম উদ্দিন, উপজেলা সহকারী আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম তালুকদার, পাথৈর ইউপি দলপতি আলী আর্শ্বাদ, মহিলা দলনেত্রী রহিমা রহমান। । এ সময় উপজেলা, ইউনিয়ন পর্যায়ের দলপতি ও সভানেত্রী আনসার ভিডিপির সদস্যরা উপস্থিত ছিলেন।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply