তিতাসে জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

নাজমুল করিম ফারুক, তিতাস :

তিতাসে জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে র‌্যালীতে উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার ও উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।
কুমিল্লার তিতাসে গতকাল শনিবার ৪০তম জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে সমবায়ী ও উপজেলা সমবায় দপ্তরের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও সাতদিন ব্যাপী মেলার উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে পল্লী উন্নয়ন ও সমবায় মেলা উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সমবায় অফিসার মানসী ইসলাম, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ সাহিদুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার শাহানা আফরোজ, সাপ্তাহিক কালপুরুষ সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন ভূঁইয়া, প্রাথমিক শিক্ষক নেতা সাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব মোঃ মহসিন ভূঁইয়া প্রমূখ। দিবস উদযাপন উপলক্ষ্যে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলনসহ, সাতদিন ব্যাপী উপজেলা পরিষদের মাঠে মেলার উদ্বোধন করা হয়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply