চৌদ্দগ্রামে সম্পত্তি নিয়ে বিরোধের জের : চাচাতো ভাইকে কুপিয়ে মারাত্মক জখম ॥ আটক ১

জামাল উদ্দিন স্বপন:
কুমিল্লার চৌদ্দগ্রামে বসতবাড়ির জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ইউনুছ মিয়া নামে এক ব্যক্তিকে কুপিয়ে মারাত্মক জখম করেছে তার চাচাতো ভাই মমতাজ মিয়া। গত রোববার সন্ধ্যায় উপজেলার কাশিনগর বাজারে প্রকাশ্যে ইউনুছের কাঁচামালের দোকানে এ ঘটনা ঘটে। উপস্থিত জনতা মমতাজকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে কাশিনগর ইউনিয়নের অর্শ্বদিয়া গ্রামের রোশন আলীর ছেলে মমতাজ মিয়ার সাথে তার চাচাতো ভাই শুজাত আলীর ছেলে ইউনুছ মিয়ার বসতবাড়ির জায়গা সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জের ধরে রোববার সন্ধ্যায় মমতাজ মিয়া কাশিনগর বাজারে ইউনুছের কাঁচামালের দোকানে প্রকাশ্যে দা দিয়ে গাড়ে (গলার পিছনে) এলোপাতাড়ী কুপিয়ে মারাত্মক জখম করে। আশংকাজনক অবস্থায় ইউনুছকে প্রথমে কুমিলা মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় গতকাল সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে উপস্থিত জনতা মমতাজ মিয়াকে গণপিটুনি দিয়ে মেরে ফেলার চেষ্টা করলে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। এ ঘটনায় ইউনুছের স্ত্রী কুলসুমা বেগম বাদী হয়ে রাতেই মমতাজ মিয়া ও তার ভাই আবদুল করিমকে আসামী করে একটি মামলা দায়ের করে। উলেখ্য, প্রায় ৩ বছর আগে মমতাজ মিয়া কবরস্থানের জায়গা সংক্রান্ত বিরোধে একই গ্রামের কামাল নামের এক ব্যক্তিকে হত্যা করে। ঘটনাটি ৭ লাখ টাকায় দফারফার মাধ্যমে মিমাংশা করা হয়।

সোমবার সন্ধ্যায় এরিপোর্ট লেখা পর্যন্ত ইউনুছ মিয়ার অবস্থা আশংকাজনক বলে কাশিনগর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শাহীন জানান।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply