ব্রা‏হ্মণপাড়া উপজেলা ওয়েবসাইট উদ্বোধন করলেন আবদুল মতিন খসরু এমপি

মোঃ আবদুল আলীম খান, ব্রা‏হ্মণপাড়া ॥

কুমিল্লা ব্রা‏হ্মণপাড়া উপজেলার ওয়েব
সাইটটি ১৫ নভেম্বর উপজেলা চেয়ারম্যানের দপ্তরে আনুষ্ঠানিক উদ্বোধন করলেন করেন সাবেক আইন মন্ত্রী এ্যাডঃ আবদুল মতিন খসরু এমপি।

বর্তমান সরকারের ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের অংশ হিসেবে ব্রা‏হ্মণপাড়া উপজেলার ওয়েব সাইটটি সাংবাদিক মিজানুর রহমানের উদ্যোগে ২০১০ সাল থেকে পরিচালিত হলেও এই সাইটের গুরুত্ব অনুধাবনে সরকারী-বেসরকারী পর্যায়ের সকল স্তরের মানুষের উপকারের কথা বিবেচনা করে আরও বেশি তথ্য সংযোজনের পর আনুষ্ঠানিক ভাবে এই ওয়েব সাইটটি উদ্বোধন করেন এলাকার এমপি সাবেক আইন মন্ত্রী এ্যাডঃ আবদুল মতিন খসরু। উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর খান চৌধুরী, নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আজিজুর রহমান, ওসি মোঃ জহিরুল ইসলাম, ওয়েব সাইটের উদ্যোক্তা মিজান, দুলালপুর ইউপি চেয়ারম্যান কাশিদুল হক বাবু সহ উপজেলা পরিষদের সকল অফিসের কর্মকর্তা/প্রতিনিধি এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনকালে তিনি বলেন, এমপি-মন্ত্রী আর সরকারী ছোট বড় কর্মকর্তা কেহই জনগন থেকে আলাদা নয়, গণতান্ত্রীক ভাবে আমরা সবাই জনগনের সেবক। নিজের আত্ব অহমিকা ভূলে গিয়ে নিজ অবস্থান থেকে জনগনকে আন্তরিকতার সাথে সেবা প্রদান করলেই নিজের অবস্থান সুধৃঢ় হবে গণতন্ত্র বাস্তবায়িত হবে। আমার মনেহয় এই ওয়েব সাইটটিতে সংযুক্ত তথ্য ব্যবহার করে সকল স্তরের জনগন উপকৃত হবে। বর্তমান মোবাইল যোগে বিভিন্ন স্তরের মানুষের নভেম্বর সংগ্রহ করতে এই সাইটটি অগ্রনী ভূমিকা পালন করবে। ব্যক্তিগত অর্থায়নে এই ধরনের উদ্যোগ গ্রহন করে সমাজ সেবা মূলক কর্মকান্ডের অংশ হিসেবে এই ওয়েব সাইটটি নির্মান করায় সাংবাদিক মিজানুর রহমানকে তিনি ধন্যবাদ ও আন্তরিক মোবারকবাদ জানান এবং সংশ্লিষ্ট দপ্তরের সকলকে তথ্য সরবরাহ করতে আহব্বান জানান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবদুল আলীম খান, সাধারণ সম্পাদক মতিউর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক ইসমাইল নয়ন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply