জামিনে বেড়িয়েই ফের ডাকাতিকালে গ্রেফতার

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥
ঢাকা-সিলেট মহাসড়কে সরাইলের বিশ্বরোড মোড় এলকায় ট্রাকে ডাকাতির সময়ে চালককে হত্যা করার অভিযোগে গ্রেফতারকৃত কুখ্যাত ডাকাত হেলাল জামিনে ছাড়া পেয়েই গত সোমবার ফের ডাকাতি করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। সোমবার গভীররাতে স্থানীয় বৃষ্টি হোটেল সংলগ্ন মহাসড়কে এ ঘটনাটি ঘটেছে। কুখ্যাত ডাকাত হেলাল সদর উপজেলার খাটিহাতা গ্রামের জমির উদ্দিনের পুত্র।

হাইওয়ে পুলিশ জানায়, সোমবার রাতে মহাসড়কের বিশ্বরোড মোড়ের বৃষ্টি হোটেলের সামনে দূরপাল্লার মালবোঝাই ক’টি ট্রাক দাঁড়ানো ছিল। কুখ্যাত ডাকাত হেলাল তার সহযোগীদের নিয়ে প্রথমে ট্রাকগুলোর ব্যাটারি খুলে ফেলে। পরে অস্ত্রের মুখে জিম্মি করে চালকদের টাকা পয়সা ছিনিয়ে নেয়। একপর্যায়ে ডাকাতরা ট্্রাকের চালক ও হেলপারদের মারধোরের পর ছুঁড়িকাঘাত করতে প্রস্তুত হয়। এসময় মহাসড়কে টহলরত হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ডাকাত হেলালকে গ্রেফতার করে। তবে তার সহযোগীরা পালিয়ে যায়।

প্রসঙ্গত, গত বছরের আগস্ট মাসের দিকে গভীররাতে বিশ্বরোড় মোড়ের রশিদ মার্কেটের সামনে দাঁড়ানো একটি ট্রাকে একই কায়দায় ডাকাতি শেষে চালককে ছুঁড়িকাঘাত করে হত্যা করেছিল ডাকাত হেলাল। সে ওই মামলায় ১১মাস হাজতবাসের পর গত ৬ নভেম্বর জামিনে বেড়িয়ে আসে।

এ ব্যাপারে বিশ্বরোড হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট নুর হায়দার তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ডাকাত হেলালকে গ্রেফতার করে সদর থানায় প্রেরন করেছি।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply