তিতাসে জুয়াখেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে জেএসসি পরীক্ষার্থীসহ আহত ১৫

নাজমুল করিম ফারুক, তিতাস :
তিতাসে জুয়াখেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে জেএসসি পরীক্ষার্থীসহ আহত হয়েছে ১৫ জন। এদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় ঢাকা কলেজ মেডিক্যালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের বাঘাইরামপুর গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার সকালে বাঘাইরামপুর গ্রামের আঃ রহমানের পুত্র হারুন মিয়া জমিতে চাষ দিতে গেলে একই গ্রামের এসডু মিয়ার পুত্র শালু, ছেনু মেম্বারের পুত্র হান্নান (ইউপি নির্বাচনে পরাজিত মেম্বার প্রার্থী), হরযত আলীর পুত্র দুলাল, শাহজাহানের পুত্র কাজল, খলিল মিয়ার পুত্র আলী ও নাজির, শাহজাহানের স্ত্রী সুফিয়া, ফজলু মুন্সির পুত্র জহির হারুনের উপর হামলা চালায় এতে হারুনের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাদের উপরও চড়াও হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে, ছুরি ও লাঠি দিয়ে আঘাত করে জেএসসি পরীক্ষার্থী একই গ্রামের রোস্তম আলীর ছেলে নুরে আলম, বজলু মিয়ার পুত্র লিটন, আঃ রহমানের পুত্র হারুন ও কালু, হারুন মিয়ার পুত্র সাদাম, আঃ রবের স্ত্রী ইন্তেজা বেগম, কালু মিয়ার স্ত্রী মাসুমা, হারুন মিয়ার স্ত্রী নিহারা, হারুন মিয়ার মেয়ে হালিমা, আঃ মতিনের স্ত্রী হাসনা বেগমকে আহত করে। অন্যদিকে এসডু মিয়ার বিদেশ ফেরতৎ পুত্র কবিরও আহত হয়। আহতদেরকে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও গুরুতর অবস্থায় হারুন মিয়ার স্ত্রী নিহারাকে ঢাকা কলেজ মেডিক্যালে প্রেরণ করা হয়েছে। মাথায় কুপিয়ে জখম করায় গোপালপুর ড. মোশারফ হোসেন স্কুলের জেএসসি পরীক্ষার্থী নুরে আলম পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেনা বলে উক্ত প্রতিবেদককে জানান। উল্লেখ্য, এসডু মিয়ার পুত্র কবির বিদেশ থেকে এসে ঈদের দিন রাতে জুয়াখেলা অবস্থায় বজলু মিয়ার পুত্র লিটনকে মারধর করলে হারুন মিয়া এর প্রতিবাদ করে নিজের ভাই (জুয়াখেলার পরিচালক) শালুকে কেন শাসন করা হয় না এতেই জুয়ারীরা হারুন মিয়ার উপর ক্ষিপ্ত হয়। তার জের ধরে গতকাল হারুন মিয়া নিজের জমিতে হালচাষ করতে গেলে ছেনু মেম্বারের পুত্র হান্নানকে গত ইউপি নির্বাচনে কেন ভোট দেওয়া হলো না অজুহাতে হামলা চালায়। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply