তিতাসে ১শ বস্তা ভেজাল ইউরিয়া সার আটক

তিতাস প্রতিনিধি :
বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় তিতাস থানা পুলিশ গোপন সূত্রের ভিত্তিতে গৌরীপুর-হোমনা সড়ক থেকে ভেজাল সন্দেহে ১শ বস্তা ইউরিয়া সার আটক করে।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নবীর হোসেন জানান, গোপন সূত্রের ভিত্তিতে খবর পেয়ে গৌরীপুর-হোমনা সড়ক থেকে মজিদপুর ইউনিয়নের শাহাপুর গ্রাম থেকে কলাকান্দি ইউনিয়নের মাছিমপুর বাজারে নেয়ার পথে ভেজাল সন্দেহে ১শ বস্তা সার আটক করা হয়েছে। আটকের পর বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানালে তিনি সারের বস্তাগুলো টেষ্ট করার জন্য কৃষি অফিসে হস্তান্তর করেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার জানান, সারের বস্তাগুলো মেসার্স দেলোয়ার ট্রেডার্স থেকে মাছিমপুরে নেয়া হচ্ছিল। এ অবস্থায় পুলিশ সারের বস্তাগুলো আটক করে আমাকে অবহিত করলে আমি সারের বস্তাগুলো সিস করি। যদি টেষ্ট করে ভেজাল না পাওয়া যায় তাহলে এক ইউনিয়নের সার অন্য ইউনিয়নে নেয়া অপরাধ হতে পারে। এ ব্যাপারে মেসার্স দেলোয়ার ট্রেডার্স এর স্বত্ত্বাধিকারী দেলোয়ার হোসেন জানান, উপজেলা কৃষি অফিসার ডা. আঃ ছালামের মৌখিক নির্দেশে সারগুলোর হস্তান্তর করা হচ্ছিল। তবে উপজেলা কৃষি অফিসার ডা. আঃ ছালামের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, কলাকান্দি ইউনিয়নে সার নেই বিষয়টি নিয়ে আলোচনা হয়েছিল কিন্তু অনুমতি ছাড়া এক ইউনিয়নের সার অন্য ইউনিয়নে নিবে তা আমি বলেনি।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply