৪ মাসেও মেলেনি হতভাগ্য তরুণীর লাশের পরিচয় !!

বিশেষ প্রতিনিধি :

কুমিলার চৌদ্দগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয়ের পুকুর পাড় থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত তরুণীর লাশের ৪ মাসেও পরিচয় মিলেনি। কে এই হতভাগ্য সুন্দরী তরুণী, কোথা থেকে, কিভাবে তার লাশ এলো ? এনিয়ে জনমনে নানান প্রশ্নের উদ্রেগ দেখা দিয়েছে। পুলিশ বার বার চেষ্টা করেও হত্যার রহস্য উদঘাটনসহ লাশের পরিচয় বের করতে পারেননি। প্রসঙ্গত ; চলতি বছরের ৩০ জুন ভোরে ফজর নামায পড়তে গেলে মসুলীরা ওই পুকুর পাড়ে তরুণীর লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কুমিলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এর আগে দিনব্যাপী লাশটি দেখতে থানায় অসংখ্য মানুষ ভীড় করে। তরুণীর গলায় ও কপালসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতে থাকায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা দূর্বৃত্তদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে। শেলোয়ার কামিজ ও বোরখা পরিহিত তরুণীর দেহের গঠন- বয়স আনুমানিক ২১-২৪ বছর, শরীরের রং ফর্সা, উচ্চতা প্রায় সাড়ে ৪ ফুট। স্থানীয় একাধিক সুত্র ধারণা করছেন পারিবারিক নির্যাতন, অপহরণ অথবা পতিতাবৃত্তির খেসারত হিসেবে নির্যাতন শেষে সংঘবদ্ধ অপরাধী চক্র তাকে হত্যা করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) অলক বড়–য়া জানান, অন্য জায়গায় তরুণীকে নির্যাতন শেষে হত্যা করে গাড়ি যোগে বৃষ্টির সময় গভীর রাতে লাশটি ওই স্থানে রেখে যায়। লাশটির পরিচয়ের সন্ধান করতে চট্টগ্রামের পটিয়া, নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জসহ একাধিক স্থানে সরেজমিন অনুসন্ধান চালিয়েও পরিচয় ও রহস্য উদঘাটন সম্ভব হয়নি। তিনি ছবিসহ সংবাদটি পত্রিকায় প্রকাশের জন্য এ প্রতিনিধিকে অনুরোধ করেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply